চাঁদপুর

বাসমাশিসের আয়োজনে চাঁদপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির (বাসমাশিস) উদ্যোগে চাঁদপুর জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রতায়িকতা বিরোধী মানববন্ধন রোববার (৭ আগস্ট) অনুষ্ঠিত হয়েছে।

মাতৃপীঠ স.বা.উ. বিদ্যালয়ে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন :
ও মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রতায়িকতা বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত শিক্ষক ও ছাত্রীরা বিদ্যালয়ের সামনে শহীদ মুক্তিযোদ্ধা সড়কে মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয়।

বাসমাশিস কুমিল্লা অঞ্চলের সহ-সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার সাহার নেতৃত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল কালাম, খালেদা খানম, রেজাউল করিম, ফজলুল হক, নাজির হোসেন, মো. আব্বাস খান, মো. জাকির পাটোয়ারী, মাহাবুবুর রশিদ খানসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রীবৃন্দ।

হাসান আলী স.উ.বিদ্যালয়ে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন :

একই সময়ে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের আয়োজনে জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রতায়িকতা বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটির শিক্ষক ও ছাত্ররা বিদ্যালয়ের সামনে চাঁদপুর-কুমিল্লা রোডে এই মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয়।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুর রফিকের নেতৃত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মাহাবুবুর রহমান, প্রাণ কৃষ্ণ দেবনাথ, সহকারী শিক্ষক মায়া মজুমদার, সিরাজুল ইসলাম পাটওয়ারী, মো. মকবুল হোসেন, মঞ্জুরুল আলম, ফেরদৌসি সুলতানা, কামরুন্নাহার, মো. ওয়াসীমসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রবৃন্দ।

চাঁদপুর গভ. টেকনিক্যাল হাই স্কুলে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন :

একই সময়ে চাঁদপুর গভমেন্ট টেকনিক্যাল হাই স্কুলের আয়োজনে জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রতায়িকতা বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সামনে চাঁদপুর-কুমিল্লা রোডে এই মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জেলা বাসমাশিস এর সভাপতি মো. গিয়াস উদ্দিন পাটোয়ারীর নেতৃত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাজী মোশারফ হোসেন, সালমা খাতুন, এবিএম এনায়েত উল্লাহ, সাইফুল্লাহ খান, মোহাম্মদ আলী জিন্নাহ, কবির আহমেদ, মতিউর রহমান, নিগার সুলতানা, শফিকুর রহমানসহ বিদ্যালয়ের সকল শিক্ষক ছাত্র-ছাত্রীবৃন্দ।

প্রতিবেদক-শরীফুল ইসলাম : আপডেট, বাংলাদেশ সময় ০৭:০০ এএম, ৭ আগস্ট ২০১৬, রোববার
ডিএইচ

Share