চাঁদপুর

চাঁদপুরে ১০ শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ করলেন জেলা প্রশাসক

‘‘দিন বদলের বইছে হাওয়া, শিক্ষাই আমার প্রথম চাওয়া” এই স্লোগানে সারা দেশের ন্যায় চাঁদপুরে একসাথে ১০ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে রবিবার (১লা জানুয়ারী) সকালে জেলা শিক্ষা বিভাগের আয়োজনে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঝে বই বিতরণ উৎসবে অনুষ্ঠিত হয়েছে।

বই বিতরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

তিনি বলেন, বছরের প্রথম দিনে সরকার শিক্ষার্থীদের মাঝে বই তুলে দিচ্ছেন। বর্তমান সরকার তার স্বপ্ন ও ভিষণ বাস্তবায়ন করতে শিক্ষা ক্ষেত্রে ও কাজ করছেন।

তিনি আরোও বলেন, আমরা প্রতি বছর পরিক্ষায় ভাল ফলাফল অর্জনের জন্য একটি লক্ষ্য নিয়ে কাজ করি। এ বছর সমাপনিতে আমাদের লক্ষ্যমাত্রার চেয়ে শিক্ষার্থীরা ভাল ফলাফল করেছে। সেই জন্য আমি জেলা প্রশাসক হিসাবে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের ধন্যবাদ জানাই। আগামীতেও যেন আরোও ভাল ফলাফল অর্জন করতে পারি সেই জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত মো. খোরশেদ আলমের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মোহাম্মদ আব্দুল হাইয়ের পরিচালনায়, বক্তব্য রাখেন হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শফিউদ্দিন আহম্মদ, চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাহবুদ্দিন পাটওয়ারীর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম, হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল বাশার প্রমুখ।

শুরুতে কোরআন তেলওয়াত ও গীতা পাঠ করেন শাহাদাত হোসেন এবং রীতা দে।

শেষে হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, গুয়াখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, লেডী দেহলভী সরকারি প্রাথমিক বিদ্যালয়, রেলওয়ে আক্কাস আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৫নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়, সর্দার খান সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩নং আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১২৫নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, রেলওয়ে স্কেভেঞ্জার্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক-মাজহারুল ইসলাম অনিক
।। আপডটে, বাংলাদশে সময় ০৭: ০৩ পিএম, ১ জানুয়ারি ২০১৭ রোববার
এইউ

Share