Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / শিক্ষার্থীদের মাদক বিরোধী শপথ পাঠ করালেন পরিকল্পনা প্রতিমন্ত্রী
মাদক

শিক্ষার্থীদের মাদক বিরোধী শপথ পাঠ করালেন পরিকল্পনা প্রতিমন্ত্রী

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলার মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের “বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ২৭ মার্চ সকাল ১০টা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মোস্তফা কামাল রনির সভাপতিত্বে বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কামাল হোসেন মাস্টার ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ রিয়াাদুল আলম রিয়াদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন। তিনি বলেন, সরকারের দীর্ঘ মেয়াদি পরিকল্পনা রুপ কল্প ২০২০-২০২১ বাস্তবায়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন বিদ্যালয়ের যে সমস্যা গুলোর কথা তুলে ধরা হয়েছে তা বাস্তবায়ন করবো। তিনি বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদেরকে মাদক থেকে দূরে থাকতে শপথ বাক্য পাঠ করান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, সাবেক মতলব উত্তর উপজেলার চেয়ারম্যান মঞ্জুর হোসেন মঞ্জু, মতলব দক্ষিণ উপজেলা নিবার্হী কর্মকর্তা ফাহমিদা হক, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত হোসেন প্রধান,চাঁদপুর সরকারি কলেজের জীববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ কামরুল হাসান।

আরোও বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা মোঃ ইসমাইল হোসেন, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মোঃ জহিরুল ইসলাম হাজরা, ম্যানে জিং কমিটির সদস্য মোঃ মাসুদ রানা, শিক্ষার্থী উম্মে হানি কনা ও মরিয়ম আক্তার। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ছাখাওয়াত উল্লাহ।

অনুষ্ঠানে কোরআন তেলোওয়াত করেন মোঃ সজিব প্রমুখ। অন্ষ্ঠুান শেষে ২০২১ সালের এসএস সি পরীক্ষায় জিপিএ ৫+ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের মাঝে ক্রেস্ট ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৮ মার্চ ২০২২