Home / চাঁদপুর / সবসময় যুবলী‌গের পা‌শে আছি থাক‌বো: শিক্ষামন্ত্রী দীপু মনি
বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের, বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের

সবসময় যুবলী‌গের পা‌শে আছি থাক‌বো: শিক্ষামন্ত্রী দীপু মনি

বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের ৪৮তম প্রতিষ্ঠা বা‌র্ষিকী উপল‌ক্ষে চাঁদপুর সদর উপ‌জেলা যুবলী‌গ ও পৌর যুবলী‌গের যৌথ আয়োজনে কেককাটা ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

১১ ন‌ভেম্বর বুধবার বিকা‌লে ‌জেলা আওয়ামীলী‌গের দলীয় কার্যাল‌য়ে অনু‌ষ্ঠিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অ‌তি‌থির বক্তব্য রা‌খেন শিক্ষামন্ত্রী ডা.দীপু ম‌নি এম‌পি।

তিনি ব‌লেন, শেখ মু‌জিবুর রহমানের নি‌র্দে‌শে শেখ ফজলুল হক ম‌নির নেতৃত্বে যুবলী‌গ প্র‌তিষ্ঠা করা হয়। শেখ ফজলুল হক ম‌নির আর্দশে পরশ ও নি‌খি‌লের নেতৃত্বে যুবলীগ এ‌গি‌য়ে চল‌ছে। যুবলীগ চাঁদপু‌রে সুসংগ‌ঠিত আছে। জেলা যুবলী‌গ নতুন ক‌রে গঠন হ‌বে ব‌লে আশা ক‌রি। দে‌শের জনসংখ্যার বিরাট এক‌টি অংশ যুবক ও তরুন সস্প্রদায়। তাই দে‌শের অগ্রগ‌তি ও অগ্রযাত্রা‌কে এ‌গি‌য়ে নি‌তে যুব‌কদের ভূ‌মিকা অপ‌রিসীম। দে‌শে আজ মাদক জঙ্গীবা‌দের কা‌লো থাবা যুবক ও তরুদের পি‌ছি‌য়ে দিচ্ছে। তাই যুব‌কদের এসকল কিছু থে‌কে দূ‌রে থে‌কে আলো‌কিত মানুষ হ‌য়ে গ‌ড়ে উঠতে হ‌বে। নারী নির্যাত‌নের প্র‌তিবা‌দে দূর্গ গ‌ড়ে তুল‌বে ব‌লে আমি ম‌নে ক‌রি।

তি‌নি আরো ব‌লেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও শেখ হা‌সিনার ‌ভিশন বাস্তবায়‌নে যুব সমা‌জের ব্যাপক ভূ‌মিকা র‌য়ে‌ছে।আমি সবসময় যুবলী‌গের পা‌শে আছি থাক‌বো ইনশাল্লাহ। আপনাদের কর্তব্য ও‌ দায়িত্ব স‌ঠিকভা‌বে পালন কর‌বেন ব‌লে আমি বিশ্বাস ক‌রি।

বি‌শেষ অ‌তি‌থির বক্তব্য রা‌খেন চাঁদপুর জেলা আওয়ামীলী‌গের শিক্ষা ও মানবসস্পদ বিষয়ক সম্পাদক মেয়র অ্যাড‌. জিল্লুর রহমান জু‌য়েল।

পৌর যুবলী‌গের অাহ্বায়ক ও কাউ‌ন্সিলর আব্দুল মা‌লেক শে‌খের সভাপ‌তি‌ত্বে ও সদর উপ‌জেলা যুবলী‌গের আহ্বায়ক অ্যাড‌ভো‌কেট হুমায়ুন ক‌বির সুম‌ন এর প‌রিচালানায় বক্তব্য রা‌খেন ‌জেলা যুবলী‌গের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম আহ্বায়ক ও পৌরসভার প্যা‌নেল মেয়র মোহাম্মদ অালী মা‌ঝি, সদর উপ‌জেলা যুবলীগের যুগ্ম অহবায়ক শিমুল হাসান সামনু,
যুব ম‌হিলা লী‌গের সভানেত্রী প্যা‌নেল মেয়র ফ‌রিদা ই‌লিয়াছ, ‌জেলা যুবলী‌গের সদস্য মুকবুল হো‌সেন মিয়াজী, জাহাঙ্গীর হো‌সেন বেপারী, পৌর যুবলী‌গের যুগ্ম অাহবায়ক কাউ‌ন্সিলর শ‌ফিকুল ইসলাম, সদর উপ‌জেলা যুবলী‌গের যুগ্ম অাহ্বায়ক মোঃ তাজুল ইসলাম, জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি শেখ আব্দুল মোতা‌লেব।

অনুষ্ঠা‌নে পৌরসভার ১৫ ওয়ার্ড ও ১৪টি ইউ‌নিয়ন যুবলী‌গের সভাপ‌তি সাধারণ সম্পাদকগণ উপ‌স্থিত ছি‌লেন।

স্টাফ করেসপন্ডেট,১১ নভেম্বর ২০২০