Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বালিয়া আদর্শ উবি’র আয়োজনে শিক্ষামন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া
বালিয়া আদর্শ উবি, বালিয়া

বালিয়া আদর্শ উবি’র আয়োজনে শিক্ষামন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া

চাঁদপুর সদর উপজেলার বালিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া অনু্ষ্ঠিত হয়েছে।

১২ ডিসেম্বর শনিবার দুপুর ১২টায় বিদ্যায়রের অফিস কক্ষে অনু্ষ্ঠিত ম্যানিজিং কমিটির সভা শেষে এই দোয়া অনু্ষ্ঠিত হয়। এতে একই সাথে শিক্ষামন্ত্রীর স্বামী বিশিষ্ট আইনজীবী তৌফিক নেওয়াজ এবং আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাড. জাফর ইকবাল মুন্নার সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ধর্মীয় শিক্ষক মাওলানা শাহাদাত হোসেন।

দোয়া মোনাজাত পূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাইতুস সিরাজ জামে মসজিদ, সিরাজুল ইসলাম মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা আলহাজ্ব সিরাজুল ইসলাম তালুকদার বলেন, আমাদের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি মহোদয় মহামারী করোনা পরিস্থিতির মধ্যেও মানুষ ও মানবতার কল্যান কাজ করেছেন। জীবনের ঝুঁকি নিয়ে কাজ করতে তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। একই সাথে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান চাঁদপুর জেলা শাখার সভাপতি জাফর ইকবাল মুন্না ভাইও করোনায় আক্রান্ত হয়েছন।

বালিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটি, শিক্ষকবৃন্দ এবং সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে আমরা তাঁদের রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করছি। এছাড়াও বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মহান স্বাধীনতা সংগ্রামে যাঁর জীবন দিয়ে আমাদের একটি স্বাধীন মানচিত্র এনে দিয়েছেন, এই বিজয়ের মাসে তাঁদের রুহের মাগফেরাত কামনা করছি। পাশাপাশি শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপির স্বামী বিশিষ্ট আইনজীবী তৌফিক নেওয়াজের সুস্বাস্থ্য কামনা করেও দোয়া চাইছি।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. মালেক বেপারী, সহকারি প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন, সিনিয় শিক্ষক মজিবুর রহমান, বিদ্যোৎসাহী সদস্য ওমর ফারুক তালুকদার, অভিববাদ সদস্য ফারুক কবিরাজ, আনোয়ার হোসেন গাজী প্রমুখ।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১২ ডিসেম্বর ২০২০