Home / চাঁদপুর / শিক্ষামন্ত্রীকে আপন পরিবারের ফুলেল শুভেচ্ছা
আপন

শিক্ষামন্ত্রীকে আপন পরিবারের ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির সাথে সৌজন্য সাক্ষাত করেছে চাঁদপুরের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন আপন পরিবার।

৪ সেপ্টেম্বর শনিবার রাতে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বাসভবনে গিয়ে এই তারা এই সৌজন্য সাক্ষাত করেন। এসময় আপন পরিবারের পক্ষ থেকে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে ফুলেল শুভেচ্ছা ও বই উপহার দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, আপনের উপদেষ্টা রোটারিয়ান ডাক্তার মাসুদ হাসান, আপন এর প্রতিষ্ঠাতা ও আহবায়ক রোটারিয়ান ডাক্তার রাশেদা আক্তার, যুগ্ম আহ্বায়ক কবি মাইনুল ইসলাম মানিক, নির্বাহী সদস্য মো. মাসুদুর রহমান, সদস্য সচিব কবি আশিক বিন রহিম।

এসময় তরুণ কবি ও লেখক মাইনুল ইসলাম মানিকের লেখা বিশ্ব সাহিত্যের উপর দুটি গ্রন্থ এবং আশিক বিন রহিমের লেখা গবেষণাগ্রন্থ চাঁদপুরের চাঁদমুখ গ্রন্থটি উপহার হিসেবে প্রদান করা হয়।

উল্লেখ: ‘আমরা পর নই’ এ শ্লোগানকে সামনে রেখে পথচলা সমাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন আপন প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। যা চাঁদপুরবাসীর নজর কেরেছে। বিশেষ করে সংগঠনটির পক্ষ থেকে করোনার দুর্যোগে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা, ঈদ উপহার, রেজাদার পথচারিদের মাঝে রান্না করা খাবার ও ইফতার বিতরণ, বিনামূল্যে অক্সিজেন সেবা সর্বমহলে ব্যপক প্রশংসিত হয়েছে।

নিজস্ব প্রতিবেদক