Home / চাঁদপুর / শিক্ষানুরাগী মো. ইউসুফ চোকদারের ইন্তেকালে শোক
Shok

শিক্ষানুরাগী মো. ইউসুফ চোকদারের ইন্তেকালে শোক

উত্তর শ্রীরামদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ ইউসুফ চোকদার (৭০) রোববার (২৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর শহরের নিশি রোডস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না…রাজেউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় ও চাঁদপুর লঞ্চঘাটের শ্রমিকদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে।

তিনি চাঁদপুর লঞ্চঘাটের লেবার হ্যান্ডলিংয়ের সাবেক ইজারাদার ছিলেন। এছাড়া দীর্ঘদিন ধরে চাঁদপুর লঞ্চঘাটের শ্রমিক নেতা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

রোববার রাত সাড়ে ৮টায় বড় স্টেশন মাদ্রাসা রোডস্থ রেলওয়ে দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মোঃ সফিকুজ্জামান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ সেলিম আকবর, বিশিষ্ট ব্যবসায়ী খলিলুর রহমান চোকদার, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব এমএ বারী খান, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা শাহজাহান চোকদার, চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া, রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী বেপারী, সাবেক চেয়ারম্যান রাজ্জাক চোকদার, চাঁদপুর পৌর কাউন্সিলর শাহ আলম বেপারী, নাছির চোকদারসহ বিপুল সংখ্যক মুসল্লি অংশ নেন। জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গত, তিনি কেন্দ্রীয় কৃষক লীগ নেতা ও চাঁদপুর পৌরসভার সাবেক কমিশনার শাহজাহান চোকদারের বড় ভাই

এদিকে ইউসুফ চোকদারের মৃত্যুতে বর্তমান সভাপতি সাংবাদিক শাহ আলম মল্লিক, প্রধান শিক্ষক শাহজাহান সিদ্দিকী, বিদ্যালয়ের কল্যাণ সমিতির সভাপতি শাহ আলম মিজি, শিক্ষক অভিভাবক কমিটির সভাপতি শরীফ বন্দুকসীসহ শিক্ষক-শিক্ষিকাবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৫০ পিএম, ২৯ জানুয়ারি ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply