Home / চাঁদপুর / শিক্ষক শ্যামল কান্তির মুক্তির দাবিতে চাঁদপুরে মানববন্ধন
শিক্ষক শ্যামল কান্তির মুক্তির দাবিতে চাঁদপুরে মানববন্ধন

শিক্ষক শ্যামল কান্তির মুক্তির দাবিতে চাঁদপুরে মানববন্ধন

শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে মিথ্যা মামলায় জেল হাজতে নেয়ার প্রতিবাদে শনিবার (২৭ মে) দুপুরে চাঁদপুরে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

করেছে জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ চাঁদপুর জেলা শাখার আয়োজনে শহরের পুরাণবাজার হরিসভা মন্দির কমপ্লেক্সের সামনে অনুষ্ঠিত এ মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ও চাঁদপুর চেম্বার সভাপতি বাবু সুভাষ চন্দ্র রায়।

জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাড: বিনয় ভূষন মজুমদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অ্যাড: রনজিত রায় চৌধুরীর উপস্থাপনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি তপন সরকার, বিবি দাস, জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি গোপাল চন্দ্র সাহা, ঐক্য পরিষদের সাংগঠনিক সমআদকক সুশীল সাহা, সদর উপজেলা সভাপতি বাসুদেব মজুমদার, দপ্তর সম্পাদক গৌতম পোদ্দার, আইন বিষয়ক সম্পাদক পলাশ মজুমদার, সদর উপজেলা পূজা কমিটির সাধারন সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর।

এসময় ঐক্য পরিষদ, পূজা ও মন্দির কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা আগামী ৭দিনের মধ্যে নারায়নগঞ্জের প্রধান শিক্ষক শ্যামল কান্তির নি:শর্ত মুক্তি দাবি করে বলেন, এই সময়ের মধ্যে তাকে জামিন না দিলে, স্বেচ্ছায় কারাবরণ করা হবে।

প্রতিবেদক- আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১০ : ৫০ পিএম, ২৭ মে ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply