Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শিক্ষকদের উচিত প্রতিটি শিক্ষার্থীকে নিজ সন্তানের ন্যায় মানুষ করা
শিক্ষকদের

শিক্ষকদের উচিত প্রতিটি শিক্ষার্থীকে নিজ সন্তানের ন্যায় মানুষ করা

সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের কল্যাণে আত্মনিয়োগ করবে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা এই শিক্ষা প্রতিষ্ঠানে ভবন দিয়েছে তোমাদের জন্য। এই বিদ্যালয়ে পড়া লেখা করে জ্ঞান অর্জন করে আগামী দিনে সুন্দর ভবিষ্যৎ গড়বে।

শাহরাস্তি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের তিনতলা ভীত বিশিষ্ট দ্বিতীয় ও তৃতীয়তলার উর্ধ্বমুখী সম্প্রসারণ ভবনের শুভ উদ্বোধন কালে প্রধান অতিথি, স্থানীয় সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, শিক্ষকদের উচিত প্রতিটি শিক্ষার্থীকে নিজ সন্তানের ন্যায় মানুষ করা। তাহলে নিজ সন্তানের আদলে শিক্ষার্থীরা সঠিক শিক্ষা গ্রহণের সুযোগ পাবে। দায়িত্ববান হয়ে প্রতিটি শিক্ষককে নিজ দায়িত্ব পালন করতে হবে।

আজ দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ হুমায়ন রশিদের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, পৌরসভা যুবলীগের সাবেক আহবায়ক শাহ্ এনামুল হক কমলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালি, পৌরসভার মেয়র হাজী আব্দুল লতিফ, সাবেক মেয়র মোশারেফ হোসেন মুশু পাটোয়ারী।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহম্মদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, পুলিশ পরিদর্শক (তদন্ত) খায়রুল আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মাহবুবৃ আলম চৌধুরী।

একই দিন শাহরাস্তি পৌরসভার শাহরাস্তি চিশতিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার চারতলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও দুই তিন চারতলা উর্ধ্বমুখী সম্প্রসারনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধান অতিথি সংসদ সদস্য মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম। ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসার সভাপতি ও পৌরসভা মেয়র হাজী আব্দুল লতিফ। স্বাগত বক্তব্য রাখেন, মাদ্রাসার অধ্যক্ষ বেলাল আহম্মদ।

প্রতিবেদক: জামাল হোসেন, ২২ জুন ২০২৩