শাহ্তলী জিলানী উচ্চ বিদ্যালয়ে নৈশ প্রহরীর ইন্তেকাল

চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী (এমএলএসএস ) মোশারফ হোসেন মিজি গতকাল ৪ মে বুধবার বিকেল সাড়ে ৩ টায় শাহতলী নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্না….রাজিউন )।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর । তিনি দীর্ঘদিন যাবত জন্ডিশ রোগে আক্রান্ত ছিলেন ।

২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেলা সদর হাসপাতাল ও ঢাকায় বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা দীর্ঘদিন যাবত তার চিকিৎসা করানো হয়েছিল । মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন ।

তার মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসে ।

বিশেষ করে তার কর্মস্থল শিক্ষা প্রতিষ্ঠান জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি,শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে ।

বুধবার রাত ৯টায় জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয় । বিদ্যালয় মাঠে জানাজার পৃর্বে শাহতলী জিলানী চিশতী কলেজ মসজিদের ইমাম মাওলানা আব্দুল হালিম গাজীর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সোহেল রুশদী,৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ,জিলানী চিশতী কলেজ অধ্যক্ষ মোঃ হারুন-অর রশিদ,শাহ্তলী কামিল মাদ্রাসার ২য় মোহাদ্দেস মাওলানা আক্তার হোসেন,জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার,উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ,মরহুমের বড় ছেলে মোঃ মামুন মিজি প্রমুখ । জানাজায় ইমামতি করেন শাহতলী কামিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মিজানুর রহমান । জানাজায় ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডঃ তাহের হোসেন রুশদীসহ শাহতলী কামিল মাদ্রাসা ,জিলানী চিশতী কলেজ.জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ,ছাত্র-ছাত্রীসহ এলাকার শত শত মুসল্লীগণ উপস্থিত ছিলেন ।

পরে পারিবারিক গোরস্থানে মরহুমের দাফন করা হয় । এদিকে জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী (এমএলএসএস ) মোশারফ মিজির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী । সে সাথে মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি ।
: আপডেট ৩:৩০ এএম, ০৫ মে ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Share