শাহ্তলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওঃ ফয়েজ আহমাদের স্মরণে দোয়া

চাঁদপুর সদর উপজেলার শাহ্তলী কামিল মাদরাসার অধ্যক্ষ মরহুম মাওঃ ফয়েজ আহমাদের রুহের মাগফিরাত কামনায় মাদরাসার উদ্যোগে সংশ্লিষ্ট মসজিদে বৃহস্পতিবার (৪ জানুয়ারি ) দুপুরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিন অনুষ্ঠিত হয়েছে।

মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা বেলাল হোসাইন এর সভাপতিত্বে সহকারী অধ্যাপক মোঃ কামাল উদ্দিন ও প্রভাষক আবদুল মান্নানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান মেহেমান হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও শাহ্তলী কামিল সাদরাসার গভনির্ং বডির সহসভাপতি সোহেল রুশদী ।

বিশেষ মেহেমান হিসেবে বক্তব্য রাখেন চৌমহনী আহসানাবাদ রাশিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ সৈয়দ মোহাম্মদ মোছাদ্দেক বিল্লাহ ।

অন্যান্যের মধ্যে অংশ শাহতলী কামিল মাদরাসার গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি প্রধান মোহাদ্দেস মাওলানা ইয়াসীন মিয়া,২য় মোহাদ্দেস মাওলানা আখতার হোসাইন,প্রভাষক মোহাম্মদুল্লাহ, মৈশাদী বিএনপির সভাপতি আব্দুস ছাত্তার মাস্টার,ডাঃ সালাউদ্দিন,কারী আবদুল ওয়াদুদ,শিক্ষক হাফেজ মাওলানা জহিরুল হক,গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি মাওলানা মিজানুর রহমান,গভনির্ং বডির অভিভাবক সদস্য মাওলানা আঃ হানিফ, গভনির্ং বডির অভিভাবক সদস্য হেলাল উদ্দিন গাজী,

প্রভাষক মরহুমের ছোট হেলাল উদ্দিন, গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি মাওলানা আবদুল হালিম গাজী,মরহুমের ছোট ছেলে ইব্রাহীম আল মামুন,শিক্ষক মাওলানা কামাল উদ্দিন , শিক্ষক মাওলানা বাহারউদ্দিন , শিক্ষক ইসমাইল মিয়া, শিক্ষক হাবিবুর রহমান,লাইব্রেরিয়ান আহসান হাবিব,কম্পিউটার শিক্ষক আনিছুর রহমান,শিক্ষার্থী মাওলানা মহিউদ্দিন ,আবদুল্লাহ শাকুর প্রমুখ ।

অনুষ্ঠানে গভনির্ং বডির সহসভাপতি সোহেল রুশদী তার বক্তব্যে মাদরাসার সুযোগ্য অধ্যক্ষ মাওঃ ফয়েজ আহমাদের রুহের মাগফিরাত কামনা করেন । সেই সাথে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।

তিনি বলেন, মরহুম মাওঃ ফয়েজ আহমাদ একজন সৎ.কর্মদক্ষ অধ্যক্ষ ছিলেন । তিনি নিরলসভাবে মাদরাসার জন্য কাজ করে গেছেন । তার রেখে যাওয়া মাদরাসার অসমাপ্ত কাজগুলো পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে । সহসাই তার স্বরণে বিশাল শোকসভার আয়োজন করা হবে এবং পরিবারের সদস্যদের পাশে সর্বদা মাদরাসার গভনির্ং বডি থাকবে এ আশাবাদ ব্যক্ত করছি।

সবশেষে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন চৌমহনী আহসানাবাদ রাশিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ সৈয়দ মোহাম্মদ মোছাদ্দেক বিল্লাহ ।

 : আপডেট ৮:০৩ পিএম, ৪ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ

Share