শাহরাস্তি মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার খিলাবাজার বন্ধু ক্লাব আয়োজিত মাদক ও ইভটিজিং বিরোধী ফুটবল টুর্নামেন্ট-২০২৪ উদ্ভোধন হয়েছে। ২৫ অক্টোবর শুক্রবার বিকেলে রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের খিলা বাজার স্কুল এন্ড কলেজ মাঠে খিলাবাজার বন্ধু ক্লাবের সভাপতি মোঃ মাসুম বিল্লাহের সভাপত্বিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন খিলাবাজার বন্ধু ক্লাবের প্রধান উপদেষ্টা ফখরুল ইসলাম বিলাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ মাহবুব আলম, মোঃ মোস্তফা কামাল, মোঃ আব্দুল আউয়াল প্রমুখ। খেলা পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ আজগর হোসেন মিয়াজি।

প্রধান অতিথি ফখরুল ইসলাম বিলাস তার বক্তব্যে বলেন, যুব সমাজকে মাদক ও ইভটিজিংয়ের মতো ভয়াল গ্রাস হতে দূরে রাখার একমাত্র মাধ্যম হচ্ছে খেলাধূলা। খিলা বাজার বন্ধু ক্লাবের উদ্যোগে এই ফুটবল খেলার আয়োজনে সকলেই অংশ নিচ্ছে প্রাণবন্তভাবে।

এছাড়াও খেলাধুলা শারীরিক ও মানসিক মেধার বিকাশ ঘটায় এবং শরীর ও মনকে সতেজ রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তোলে।

উল্লেখ্য, টুর্নামেন্টে অংশগ্রহণ করেন মোট ৩২ টি দল। উদ্ভোধনী খেলায় অংশগ্রহণ করে শাহরাস্তির এপি স্পোর্টিং ক্লাব ও হাজীগঞ্জের একতা স্পোর্টিং ক্লাব। প্রথম খেলায় এপি স্পোর্টিং ক্লাব ৩-১ গোলে একতা স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।

প্রতিবেদক: মো: জামাল হোসেন, ২৫ অক্টোবর ২০২৪

Share