শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

চাঁদপুরের শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও এখনো গ্রামীণ সড়ক ও ডুবে যাওয়া ঘরবাড়ি থেকে পানি না যাওয়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে বন্যা কবলিত মানুষের। এখনো ৭৯ টি আশ্রয় কেন্দ্রে বন্যা দুর্গতরা আশ্রয়ে রয়েছে।

উপজেলা প্রশাসনসহ রাজনৈতিক সামাজিক সংগঠনগুলো তাদের ত্রাণ তৎপরতা চালিয়ে যাচ্ছে। বন্যা পরিস্থিতির অবনতির সাথে সাথে দূর্গতদের পাশে এগিয়ে আসে শাহরাস্তি প্রেসক্লাব। আর্থিক মানসিক ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। বর্তমানে শাহরাস্তি প্রেসক্লাবের কার্যক্রম অব্যাহত রয়েছে। ১ সেপ্টেম্বর শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সীমান্তবর্তী কৃষ্ণপুর এলাকায় অবহেলিত মানুষের মাঝে নগদ অর্থ, শিশু ও বয়স্কদের পোশাক, কয়েল, সাবান, বিছানার চাদর বিতরণ করা হয়।

২ সেপ্টেম্বর সুচিপাড়া ডিগ্রি কলেজ ও পঞ্চনগর আইডিয়াল উচ্চ বিদ্যালয়, উঘারিয়া উচ্চ বিদ্যালয় ও আয়নাতলি উচ্চ বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে নগদ অর্থ, পোশাক, প্রয়োজনীয় ঔষধ, কয়েল, সাবান বিতরণ করা হয়। এসময় শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল আশ্রয় কেন্দ্রে নিয়োজিত কতৃপক্ষের হাতে এসকল সামগ্রী তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, সুচিপাড়া উঃ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান পাটোয়ারী, ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আকবর, পঞ্চনগর আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আঃ রহিম, উঘারিয়া উচ্চ বিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত ডাঃ সাব্বির।

শাহরাস্তি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সজল পাল, সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, নির্বাহী সদস্য ফয়েজ আহমেদ, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান সেন্টু, দপ্তর সম্পাদক মহিউদ্দিন, অর্থ সম্পাদক মোঃ জামাল হোসেন, সাংবাদিক হাসানুজ্জামান, জসিম উদ্দিন, হাসান আহমেদ বাবলু, ফয়সাল আহমেদ, আবু মুসা আল সিহাব, আহসান হাবীব, জাহাঙ্গীর আলম প্রমুখ।

উল্লেখ্য, শাহরাস্তি প্রেসক্লাবের ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে বলে প্রেসক্লাব সভাপতি জানান।

৩ সেপ্টেম্বর খিলা বাজার আশ্রয় কেন্দ্রে ও গ্রাম খিলা, ঘুঘুরচপ, মনিপুর সহ বেশ কয়েকটি এলাকায় ত্রান বিতরণ করা হবে।

প্রতিবেদক: মো: জামাল হোসেন, ২ সেপ্টেম্বর ২০২৪

Share