Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি পৌর এলাকায় গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ড : আহত ১০
শাহরাস্তি পৌর এলাকায় গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ড : আহত ১০

শাহরাস্তি পৌর এলাকায় গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ড : আহত ১০

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

‎Thursday, ‎May ‎21, ‎2015   2:48:16 PM

মাহবুব আলম, শাহরাস্তি (চাঁদপুর) :

চাঁদপুর শাহরাস্তি উপজেলার পৌর এলাকায় বুধবার গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘরসহ ৬টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।এর মধ্যে ২টি বসত ঘর, ২টি পাকের ঘর, ২টি গোয়াল ঘর রয়েছে। অগ্নিকাণ্ডে ১০ জন আহত হয়েছে এবং ক্ষয়ক্ষতির ২০ লাখ টাকা হবে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, শাহরাস্তি পৌরসভার ১২নং ওয়ার্ডের বিশারা গ্রামের সাতুল আমিনের বসত ঘরে বুধবার রাত ১২টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত ঘটে।

প্রত্যক্ষদর্শীরা চাঁদপুর টাইমসকে জানান, আগুনের লেলিহান শিখা এতটা উচ্চতায় ছিল যে, আগুনের শিখা ঘরের পাশের একটি নারকেল গাছের মাথায় পর্যন্ত উঠে যায়। সরেজমিনে গিয়ে দেখা যায় নারিকেল গাছটির উপরের অংশ ধোঁয়ায় কালো হয়ে গেছে।

তবে প্রথমে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণের আনার চেষ্টা করেও ব্যর্থ হয়, পরে শাহরাস্তি ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ স্থান শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার মোসা. জেসমিন আক্তার বানুসহ স্থানীয় জনপ্রতিনিধিরা পরিদর্শন করেছেন।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes