Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি পৌরসভায় সকলের বসবাসের জন্য উপযোগী শহর গড়ে তুলবো
পৌরসভায়

শাহরাস্তি পৌরসভায় সকলের বসবাসের জন্য উপযোগী শহর গড়ে তুলবো

প্রথম বারের মত দায়িত্ব নিয়ে শাহরাস্তি পৌরসভায় এসে খাল দখল ও ময়লার স্তূপ দেখে বিস্ময় প্রকাশ করেছেন নবাগত পৌর প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোস্তাফিজুর রহমান। শাহরাস্তি পৌর প্রশাসকের দায়িত্ব পাওয়ার পর ২৪ আগষ্ট শনিবার দুপুরে তিনি প্রথম বারের মত পৌর ভবনে আসেন। এসময় কাউন্সিলর বৃন্দ ও পৌর সভার কর্মকর্তা ও কর্মচারীগন তাকে স্বাগত জানান। সাথে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসির আরাফাত।

পৌরসভার প্রশাসন মোস্তাফিজুর রহমান প্রথমেই কাউন্সিলরদের সাথে কুশল বিনিময় করেন এরপর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে কথা বলেন। এছাড়াও শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃমঈনুল ইসলাম কাজলের নেতৃত্বে গনমাধ্যমকর্মীদের সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। শাহরাস্তি পৌরসভার নবাগত প্রশাসক পৌর ভবনের বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন। পৌর কাউন্সিলরদের আহ্বানে তিনি পৌর এলাকার কয়েকটি স্থান ঘুরে দেখেন। এসময় তিনি খাল দখল ও যত্রতত্র ময়লা আবর্জনার স্তূপ দেখে বিস্ময় প্রকাশ করেন।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, পৌর সভার কাজ হলো পরিস্কার পরিচ্ছন্ন রাখা, সকলের বসবাসের জন্য উপযোগী শহর গড়ে তোলা। পৌর সভার ময়লা আবর্জনার নির্দিষ্ট জায়গা না থাকলে পৌর সভার কি প্রয়োজন। এসকল বিষয়ে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি। এসময় কাউন্সিলর বৃন্দ দাবি করেন বিগত দিন গুলোতে পৌর মেয়র তাদের মতামতের কোন গুরুত্ব দেননি। অবৈধ ভাবে খাল দখলে বাঁধা দিলে তাদেরকে তোপের মুখে পড়তে হতো। এসময় উপস্থিত ছিলেন পৌর সভার সচিব তোফায়েল আহমেদ শেখ, শিক্ষক আলী আজগর মিয়াজী, কাউন্সিলর আঃ কুদ্দুস রানা, আবুল কাশেম, মিজানুর রহমান, দেলোয়ার হোসেন প্রমুখ।

প্রতিবেদক: মো: জামাল হোসেন, ২৪ আগস্ট ২০২৪