Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় : দুদকে নিয়োগ
শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় : দুদকে নিয়োগ

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় : দুদকে নিয়োগ

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় : দুদকে নিয়োগ

চাঁদপুরে শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা, কল সেন্টার, গণশুনানী, শিশুপার্ক তৈরিসহ অসংখ্য গুনাবলীর অধিকারী সামিউল মাসুদ দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন।

আগামী ২ অক্টোবর তিনি এ পদে যোগদান করার কথা রয়েছে গত ২৮ সেপ্টেম্বর তিনি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোছা. জেসমিন আকতারের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

গত ২৮ সেপ্টেম্বর রাতে তার বিদায় উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোছা. জেসমিন আকতার বানুর সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন মিয়াজী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাঃ মানিক লাল মজুমদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, ডা. দুলাল চন্দ্র ঘোষ, নির্বাহী কর্মকর্তার সহধর্মীণি সহকারী অধ্যাপিকা সাহিদা সুলতানা, শাহরাস্তি প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মো. মঈনুল ইসলাম কাজলসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিদায় বেলায় সামিউল মাসুদ বলেন, ‘আমার জীবনের শ্রেষ্ঠতম কর্মকালীন সময় শাহরাস্তিতে পার করেছি। এখানকার জনগণ খুব আন্তরিক আমি চেষ্টা করেছি ভালো কিছু করার জন্য তিনি স্থানীয় সংসদ সদস্য’

মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের নাম শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন, ‘স্যারের নাম আমি আগেই শুনেছি, তাই এখানে চাকরি করার ইচ্ছে হয়েছিল, ওনার মত ভালো মানুষের সাথে কাজ করতে পেরে আমি গর্বিত ।

এ ছাড়া তিনি বিভিন্ন চেয়ারম্যান ও গন্যমান্য ব্যক্তিদের নাম স্মরণ করে তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বিদায়ী সভায় উপজেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেন মিয়াজী বলেন, ‘নির্বাহী কর্মকর্তার সাথে কাজ করে আমার ভালো লেগেছে তিনি একজন কাজ পাগল মানুষ। নতুন নতুন চিন্তাধারা নিয়ে কাজ করতে পছন্দ করতেন।’

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সামিউল মাসুদকে আলাদা এক অনুষ্ঠানে শাহরাস্তি প্রেসক্লাবও বিদায়ী সংবর্ধনা প্রদান করেন।

সামিউল মাসুদ গত বছরের ৩ এপ্রিল শাহরাস্তিতে যোগদান করেন। তার ১ বছর ৫ মাস কর্মকালীন সময় উপজেলা শিক্ষা-স্বাস্থ্য সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে ব্যাপক অবদান রাখেন। তার উন্নয়নমুখী কর্মকান্ডের কারণে অল্প সময়েই সাধারণ জনগণের মাঝে পরিচিতি লাভ করেন। তার বিদায়ে অনেকেই মর্মাহত হন।

জানা যায়, দুর্নীতি দমন কমিশন (দুদক) কে ডেলে সাজানোর লক্ষে তাকে বাচাই করা হয়। তিনি একজন ডিজিটাল কর্মকর্তা।

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় : দুদকে নিয়োগ

About The Author

প্রতিবেদক- মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট

Leave a Reply