Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুকের গণসংযোগ
উপজেলা

শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুকের গণসংযোগ

আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করেছেন, তরুন উদীয়মান যুব সমাজের অহংকার, বিশিষ্ট ব্যবসায়ী ওমর ফারুক রুমি উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও মতবিনিময় সভা করেছেন

১৭ ফেব্রুয়ারি শনিবার দিনব্যাপী উপজেলার রায়শ্রী উত্তর রায়শ্রী দক্ষিণ ও টামটা উত্তর ইউনিয়নের রায়শ্রী বাজার, উনকিলা, উল্লারশ্বর, শাহরাস্তি বাজার, খিল্লাবাজার উয়ারুক বাজারে গণসংযোগ করেন। বাজারের সকল ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণিপেশাজিবি মানুষের সাথে কুশল বিনিময় করেন।

গণসংযোগ ও মতবিনিময় সভয় উপস্থিত ছিলেন, চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলাম মোল্লা, দামটাও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, মেহের দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সামছুদ্দিন আহমেদ পাটোয়ারী টিউলিপ, রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম মাসুদ, টামটা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ জাকির হোসাইন,উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ মাসুদ আলম, সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মানিকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রার্থী ওমর ফারুক রুমি তার বক্তব্যে বলেন, আমি আপনাদের সন্তান। আপনাদেরকে সাথে নিয়ে নতুন ভাবে জাগতে চাই। আমার নিজের কোন চাহিদা নেই। তবে একটি ক্ষুদা রয়েছে। যেটা হতদরিদ্র মানুষের পাশে থেকে সাধ্যের ভেতর কিছুটা উপকার করা। তিনি আরও বলেন, বিগত সময় কি হয়েছে তা আমার জানার বা বলার দরকার নেই। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় বাস্তবায়নে অংশিদারিত্ব করতে আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন।
আমি আপনাদের কথা দিয়ে যাচ্ছি আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে আমার সকল ক্ষমতা ও উন্নয়নমুখী কর্মের উৎস থাকবেন আপনারাই।

গণসংযোগ ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/ সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের সভাপতি/ সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ ফখরুল ইসলাম, মোঃ মেহেদী হাসান, সজীব হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিবেদক: মো: জামাল হোসেন, ১৭ ফেব্রুয়ারি ২০২৪