Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তির খামপাড় উদয়ন একাডেমীর ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
খামপাড়

শাহরাস্তির খামপাড় উদয়ন একাডেমীর ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের খামপাড় উদয়ন একাডেমীতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৮ ফেব্রুয়ারি বিদ্যালয় প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব সমাজের আইকন এমএস ক্রিয়েটিভ ভেঞ্চার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোশারফ হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষা বিস্তারে গ্রামের এই ক্ষুদ্র প্রয়াস থেকেই সৃষ্টি হয় বিশ্বজয়ী মানুষ। আমাদের এই দেশের সরকারি-বেসকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ মেধাবীর গ্রাম থেকেই শিক্ষাগ্রহন করে শহরে যায় উচ্চ শিক্ষা গ্রহন করতে। উপস্থিত শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশ্য তিনি বলেন, আপনার সন্তান ঠিক সময় স্কুলে যায় কি-না এবং ঠিকভাবে পড়াশোনা করে কি-না সেদিকে খোয়াল রাখবেন। প্রয়োজনে বিদ্যালয়ের শিক্ষকদের সাথে নিয়মিত যোগাযোগ রাখবেন। তাহলেই আপনার সন্তানের ত্রুটি-বিচ্যুতি সনাক্ত করে সেমোতাবেক ব্যবস্থা গ্রহনে শিক্ষকদের প্রতি আহ্বান জানান।

রায়শ্রী উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও ফয়সাল আহমেদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালীর সেনবাগ সরকারি কলেজের অর্থনীতি বিষয়ের প্রভাষক মোহাম্মদ তানজীল আহমেদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও শাহরাস্তি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী, এক্সিম ব্যাংক দোয়াভাংগা উপ শাখার এসিস্ট্যান্ট অফিসার মোঃ রফিকুল ইসলাম, বিদ্যালয়ের উপদেষ্টা মোহাম্মদ এনামুল কবির, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাফেজ মোঃ বেলাল, সাধারণ সম্পাদক মোঃ শফিকুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৯ ফেব্রুয়ারি ২০২৩