Home / উপজেলা সংবাদ / শাহরাস্তিতে ২ মৃতদেহ উদ্ধার
dead body

শাহরাস্তিতে ২ মৃতদেহ উদ্ধার

চাঁদপুরের শাহরাস্তি ওয়ারুক রেলক্রসিং এলাকা থেকে মাহবুব আলম (৩৫) নামে ব্যবসায়ী ও রাগৈ নামক স্থান থেকে অজ্ঞাত যুবক (৩০) এর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় অজ্ঞাত যুবক ও সন্ধ্যা ৬টায় ব্যবসায়ীর মাহবুবের মরদেহ উদ্ধার করেন শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন ও আবুল কাশেম।

মাহবুব পার্শ্ববর্তী কচুয়া উপজেলার আশ্রাফুর গ্রামের বলাইর বাড়ির আঃ হক মাস্টারের ছেলে। সে স্থানীয় নতুন বাজারে স্টেশনারী দোকানের ব্যবসায়ী ছিলেন।

রাগৈ এলাকার গ্রাম পুলিশ আনোয়ার জানায়, সকাল সাড়ে ৭টার দিকে গ্রামের মানুষ রাস্তার পাশে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে শাহরাস্তি থানায় সংবাদ দেয়। ওই যুবকের গায়ে সাদা শার্ট, পরনে জিন্সের পেন্ট ও কালো সেন্ডেল পড়া ছিলো। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অপরদিকে ওয়ারুক এলাকার বাসিন্দা হাসানুজ্জামান জানান, বিকেলে ওয়ারুক রেলক্রসিং এর ১শ গজ পূর্বে পার্শ্ববর্তী এক মহিলা সীম গাছে পানি দিতে আসলে ব্যবসায়ীকে কলাবাগানে বসা অবস্থায় দেখতে পায়। কে ওখানে, ডাক দিয়ে সাড়া না পাওয়ায় ওই মহিলা আশপাশের লোকদের ডেকে আনে। পরবর্তীতে লোকজন থানায় খবর দিলে পুলিশ কলাগাছ কেটে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, ব্যবসায়ীর মরদেহটি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ চাঁদপুর মর্গে পাঠানো হবে। পরিবারের লোকদের খবর দেয়া হয়েছে। তাদের সাথে আলাপ করে ঘটনার বিষয় জানাযাবে। এছাড়া অজ্ঞাত যুবকের মরদেহ চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। দুটি ঘটনায় থানায় মামলা হবে।

নিউজ ডেস্ক || আপডেট: ০৭:২৯ পিএম,০৪ ডিসেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর