Home / উপজেলা সংবাদ / শাহরাস্তিতে ২২ লাখ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ
টাকার

শাহরাস্তিতে ২২ লাখ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ

শাহরাস্তিতে ৩৫ জন হতদরিদ্রের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ মেজর অব: রফিকুল ইসলাম বীর উত্তমের অনুদানের ২২ লক্ষ টাকার চেক নগদ অর্থ ভিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়। নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও সাংসদের ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক ও নগদ অর্থ ৩৫ হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয়।

শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ইয়াসির আরাফাতের সভাপ্রধানে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রেখে এ চেক বিতরণ করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অব: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে আপনাদের চিকিৎসা ও জীবন জীবিকার ব্যয় নির্বাহের জন্য এ অর্থ প্রদান করেছেন। সরকারের এ অর্থ পেয়ে আপনারা অবশ্যই উপকৃত হবেন। যা অনেকের জীবনে কষ্ট লাঘবে উপকারে আসবে। আমি সব সময় আপনাদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুকূল হতে এই অর্থ আপনাদের জন্য বারবার নিয়ে আসি। আপনারা আমাদের পাশে থাকবেন। আমিও আপনাদের পাশে ছিলাম থাকবো। ওই হিসেবে আজ প্রায় ৩৫ জন মানুষের মাঝে ২২ লক্ষ টাকার অনুদানের চেক বিতরন করা হল। পরিশেষে তিনি সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপশ শীল, শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আলমগীর হোসেন, শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, সাংসদের একান্ত সহকারি মশিউর রহমান শাহিন, ডা: মাসুদ হাসান, উপজেলা প্রকৌশলী পারভেজ সরোয়ার হোসেন, হাজিগঞ্জ প্রাকৌশলী রেজওয়ানুর রহমান, শাহরাস্তি প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সবুজ, হাজীগঞ্জ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেন, শাহরাস্তি কৃষি অফিসার আয়শা আক্তার, শাহরাস্তি মৎস্য অফিসার তৌসিব উদ্দিন, হাজীগঞ্জ কৃষি অফিসার দিলরুবা, হাজীগঞ্জ শাহরাস্তি উপজেলার সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা-কর্মচারী সুবিধাভোগী, দলীয় নেতৃবৃন্দ গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মোঃ জামাল হোসেন, ৩১ মে ২০২৪