Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ১নং বিট পুলিশিং এর কার্যালয় উদ্বোধন

শাহরাস্তিতে ১নং বিট পুলিশিং এর কার্যালয় উদ্বোধন

চাঁদপুর শাহরাস্তি পৌরসভার ঠাকুর বাজারস্থ সাভার পৌরসভার ১.৭.ও ১১নং ওয়ার্ড সম্মিলিত ১নং বিট পুলিশিং এর কার্যালয় উদ্বোধন ও কমিটি অনুমোদন করা হয়েছে। ১৯ আগস্ট বুধবার বিকেলে ঠাকুর বাজার এলাকায় এ কার্যালয় উদ্বোধন করা হয়।

এতে অনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি কার্যালয় উদ্বোধন করেন কচুয়া সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবুল কালাম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে বলেন,মাদক ইভটিজিং সহ সমাজের যে কোনো অপরাধ সকলের সহযোগিতায় নির্মূল করতে হবে। ১নং বিট পুলিশিং এর সভাপতি মোরশেদ হেলালীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম এলএলবি, তিনি তার বক্তব্যে বলেন শাহরাস্তিতে মাদক ইভটিজিং, বাল্যবিবাহ, ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি রক্ষার্থে সমাজের গণ্যমান্য ব্যক্তি ও বিট পুলিশের সদস্যদের সমন্বয়ে গঠিত বিট পুলিশিং এর কার্যক্রম সচল রাখতে সকলের সহযোগিতা কামনা করি এবং যেকোন প্রয়োজনে (শাহরাস্তি থানা) পুলিশ জনসাধারণকে সহযোগিতা করার জন্য সর্বাত্মক ভাবে আইনি সহায়তা দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করি।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুল মান্নান। বিট অফিসার এস আই আব্দুল আউয়াল এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আবদুল মান্নান ব্যাপারী, ১নং বিট পুলিশিং এর সাধারণ সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক রফিকুল ইসলাম পাটোয়ারী, পৌর ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ জয়নাল আবদীন, আওয়ামী লীগ নেতা আজাদ রাড়ী, মোতালেব হোসেন মজুমদার, কামরুজ্জামান পাটোয়ারীসহ বিট পুলিশিং সদস্য ও অন্যান্য নেতৃবৃন্দ

প্রতিবেদক:জামাল হোসেন,১৯ আগস্ট ২০২০