শাহরাস্তিতে সাবেক যুবলীগ নেতার ইন্তেকাল

চাঁদপুরের শাহরাস্তিতে চিতোষী পূর্ব ইউনিয়নের সাবেক যুবলীগ নেতা  মোঃ আছির হোসেন (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি… রাজিউন)।

২৩ জানুয়ারি রোববার বেলা ১২ টায় তার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

রাজনৈতিক নেতৃবৃন্দ সূত্রে জানায়, চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী রাজপথে আন্দোলন সংগ্রামে সহযোদ্ধা প্রিয় আছির ভাই। আর নেই। আমরা একজন আমাদের রাজনৈতিক সহযোদ্ধা আছির ভাইকে হারিয়েছি। যা আর কখনো ফিরে আসবেনা। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।
ঐদিন বাদ এশা মরহুমের নিজ বাড়িতে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু,  উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মানিক, সাংগঠনিক সম্পাদক মাস্টার ফারুকুল আলম, আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম খোকন, নজরুল ইসলাম, মোঃ মনির হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি সেন্টু মির্জা, সাধারণ সম্পাদক খালেদ মোশারফ, উপজেলা তাঁতী লীগের  সাবেক সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন মানিকসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার মুসল্লিগন উপস্থিত ছিলেন।

জানাজা শেষে পারিবারিক কররস্তানে তাঁর লাশ দাফন করা হয়।

প্রতিবেদকঃ মোঃ জামাল হোসেন, ২৩ জানুয়ারি ২০২২

Share