Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে সাংবাদিকদের নিয়ে কটূক্তির প্রতিবাদে অবস্থান ধর্মঘট
সাংবাদিকদের

শাহরাস্তিতে সাংবাদিকদের নিয়ে কটূক্তির প্রতিবাদে অবস্থান ধর্মঘট

চাঁদপুরের শাহরাস্তিতে মহান বিজয় দিবসের অনুষ্ঠান শুরুর পূর্বে সাংবাদিকদের নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সিএ পরিচয়কারী এক কর্মচারীর কটূক্তির প্রতিবাদে অনুষ্ঠানের সংবাদ বর্জন করে শহীদ মিনারে অবস্থান ধর্মঘট পালন করেছে প্রেসক্লাব ও উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

১৬ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১২ টা থেকে ২টা পর্যন্ত এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয়।

জানা যায়, মহান বিজয় দিবসের দিনব্যপী অনুষ্ঠানে সকাল সাড়ে ৮টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলনের পূর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সিএ পরিচয় কারী কে এই শাহাবুদ্দিন সাংবাদিকদের নিয়ে কটুক্তি করে। এ ঘটনায় সাংবাদিকরা তাৎক্ষনিক উপজেলা প্রশাসনের অনুষ্ঠানের সংবাদ বর্জন করে। পরে এর প্রতিবাদে দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান ধর্মঘট পালন করে। ধর্মঘটে সাংবাদিকরা এহেন আচরনের জন্য সিএ মোঃ শাহাবুদ্দিনকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে প্রত্যাহার ও তার বক্তব্যের জন্য আনুষ্ঠানিকভাবে ক্ষমা প্রার্থণার দাবি জানান।

অবস্থান ধর্মঘটে শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা কাজী হুমায়ূন কবীর, সিনিয়র সহ-সভাপতি মঈনুল ইসলাম কাজল, সহ-সভাপতি সজল পাল, হাবীবুর রহমান ভূঁইয়া, জাকির হোসাইন খান, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, যুগ্ম সম্পাদক স্বপন কর্মকার, সৈয়দ আমরুজ্জামান সবুজ, সহ-সম্পাদক ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মীর হেলাল উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নোমান হোসেন আখন্দ, সহ অর্থ ও প্রচার সম্পাদক মোঃ জামাল হোসেন, ক্রীড়া সম্পাদক মোঃ মহিউদ্দিন, কার্যকরী সদস্য মোঃ ফারুক চৌধুরী, উপজেলায় কর্মরত সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম পাটোয়ারী, মোঃ হাসানুজ্জামান, আবু মুসা আল শিহাব, সিদ্দিকুর রহমান নয়ন উপস্থিত ছিলেন।

শাহরাস্তি প্রতিনিধি