Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান পুলিশ
police
ফাইল ছবি

শাহরাস্তিতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান পুলিশ

চাঁদপুরের শাহরাস্তিতে দ্বিতীয় দিনের লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান পুলিশ প্রশাসন। করোনার চলমান আশঙ্কাজনক পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের এক সপ্তাহের লকডাউন বাস্তবায়নে শাহরাস্তি থানা পুলিশের কঠোর দায়িত্ব পালন অব্যাহত রেখেছেন।

২ জুলাই শুক্রবার সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে শাহরাস্তি উপজেলা গুরুত্বপূর্ণ স্থানে ও সড়কে নেমে পড়েন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নানসহ পুলিশের সকল কর্মকর্তা ও ফোর্স।

চাঁদপুরের শাহরাস্তি বাসিকে ভালো রাখার জন্য পুলিশ প্রশাসনের চেষ্টার কোন ত্রুটি নেই। তারপরেও সাধারণ মানুষকে সচেতন করা খুবই কঠি হয়ে পড়ছে।

সকাল ৭টা থেকে শাহরাস্তি শহরের মেহের কালীবাড়ি, ঠাকুর বাজার, শাহরাস্তি গইট দোয়াভাঙ্গা, কালিয়াপাড়া, মেহের স্টেশনসহ পুলিশ কঠোর দায়িত্ব পালন করতে দেখা যায়। এদিকে উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে দেখা গেছে আইন অমান্য করে কিছু ইজি বাইক ও সিএনজি চালিত অটোরিকশা চলাচল করছে। তবে এখানে সিএনজির পরিমান আগের চাইতে অনেক কম। বিনা প্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হলে কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে।

লকডাউনের ২য় দিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শাহরাস্তি পৌর শহরের লোকজন সরকারি নির্দেশনা কিছুটা মানলেও গ্রামের বাজার ও চায়ের দোকানগুলো আগের মতই চলছে। স্বাস্থসচেতনা বৃদ্ধি করার জন্য শহরের পাশপাশি গ্রামেও জনপ্রতিনিধি ও সাধারণ মানুষ এগিয়ে আসা প্রয়োজন।

প্রতিবেদক:মো.জামাল হোসেন, ২ জুলাই ২০২১