Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে যুবদল নেতাকে হাইকোর্ট থেকে আগাম জামিন লাভ
যুবদল

শাহরাস্তিতে যুবদল নেতাকে হাইকোর্ট থেকে আগাম জামিন লাভ

শাহরাস্তিতে যুবদল নেতা মাসুদ কবিরের হাইকোর্ট থেকে আগাম জামিন লাভ। গত মঙ্গলবার মহামান্য হাইকোর্ট থেকে শাহরাস্তি উপজেলা মেহের দক্ষিণ ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি মাসুদ কবির ও মামুন হোসেন আগাম জামিন লাভ করেছে।

গত ১১ জুন মেহের দক্ষিণ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ইউনিয়ন সম্মেলন দেবতারা গ্রামে মাসুদ কবিরের নিজ বাসভবনের ছাদে অনুষ্ঠিত হয়।

নেতাকর্মীরা জানান সম্মেলন চলাকালে অনুষ্ঠানস্থলে উপজেলা তাঁতী লীগের সাবেক আহ্বায়ক মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে অতর্কিত হামলা চালায় এতে যুবদল ও ছাত্রদলের অনেক নেতা-কর্মী গুরুতর আহত হয়। সম্মেলনস্থলে আসার পথে টামটা উত্তর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ ইব্রাহিম খলিলের বেদম মারধর করে ও তার মোটরসাইকেলটি ব্যাপক ভাঙচুর করে। পরবর্তীতে মোঃ ইকবাল হোসেন ১২ জুন বাদী হয়ে ২২ জনের বিরুদ্ধে শাহরাস্তি থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার নম্বর ১৮। পরবর্তীতে শাহরাস্তি-হাজিগঞ্জ নির্বাচনী এলাকার প্রধান সমন্বয়ক সাবেক জেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হকের সহযোগিতায় অ্যাডভোকেট সগীর হোসেন লিয়নের পরিচালনায় বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও শহীদ নুরুদ্দিন চেম্বারে মহামান্য হাইকোর্ট চার সপ্তাহের আগাম জামিন দেন।

নিজস্ব প্রতিবেদক, ২৯ জুন ২০২২