Home / উপজেলা সংবাদ / শাহরাস্তিতে যাত্রীদের হারিয়ে যাওয়া টাকা ফিরিয়ে দিলেন মালিক সমিতির সভাপতি
যাত্রীদের

শাহরাস্তিতে যাত্রীদের হারিয়ে যাওয়া টাকা ফিরিয়ে দিলেন মালিক সমিতির সভাপতি

চাঁদপুরের শাহরাস্তিতে যাত্রীদের হারিয়ে যাওয়া টাকা ফিরিয়ে দিয়ে আবারো সততা কুড়িয়ে নিলেন জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার।

মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার জানান, ৫ মার্চ শনিবার শাহরাস্তি উপজেলার নরিংপুর গ্রামের মোল্লা বাড়ির বদিউজ্জামানের ছেলে সালেহ আহমেদ সিএনজি চালিত অটোরিক্সায় যাত্রী ভুলবশত ৪০,০০০/= হাজার টাকা ফেলে যায়। মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদারের পূর্বের নির্দেশনা অনুযায়ী সিএনজি যাত্রীদের কোনো মালামাল ও টাকা পয়সা, এবং প্রয়োজনীয় কাগজপত্রসহ কোন কিছু ভুলবশত গাড়িতে রেখে গেলে তা মালিক সমিতির অফিসে জমা দেওয়ার নির্দেশ দেন। সেই লক্ষ্যে সিএনজি অটোরিক্সা চালক ৪০ হাজার টাকা পেয়ে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির অফিসে জমা দেন। হারিয়ে যাওয়া যাত্রীর টাকাগুলোর মালিক সঠিক প্রমাণ দিয়ে অত্র সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদারের নিকট থেকে তার টাকা বুঝিয়া নেন। যাত্রীদের হারিয়ে যাওয়া ৪০ হাজার টাকা ফিরিয়ে দিয়ে আবারও সততা কুড়িয়ে নিলেন চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদারসহ মালিক সমিতির কর্তৃপক্ষকে। এ বিষয়ে টাকার মালিক সালেহ আহমেদ টাকা পেয়ে অত্যন্ত খুশি। এ ধরনের মহৎ উদ্যোগ নিয়ে মালিক সমিতির সভাপতি টাকা ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন। আমি টাকা পেয়ে মালিক সমিতির কর্তৃপক্ষর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ধন্যবাদ জানাচ্ছি।

এছাড়াও একই দিনে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার দলটা গ্রামের মৃত আব্দুল খালেক ভূইয়ার ছেলে মোঃ কাস্টিং শফি উল্লাহ জরুরী মালামালসহ একটি ব্যাগ সিএনজি চালিত অটোরিকশায় ভুলবশত রেখে যায়। সিএনজি চালক ব্যাগটি পেয়ে মালিক সমিতির অফিসে জমা দেন। একেই অনুরূপে মালিক সমিতির কর্তৃপক্ষে তার সঠিক প্রমাণাদি দিলে, মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার প্রকৃত মালিককে ফেলে যাওয়া জরুরী মালামাল ও ব্যাগটি বুঝিয়ে দেন। এবং ব্যাগটি পেয়ে প্রকৃত মালিক খুব খুশি হয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রতিবেদক: মো. জামাল হোসেন, ৫ মার্চ ২০২২