Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে মৃত ও অসুস্থ শ্রমিকদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান
মৃত

শাহরাস্তিতে মৃত ও অসুস্থ শ্রমিকদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি রেজিঃ নং চট্ট ১৮৭৮ এর উদ্যোগে” মৃত ও অসুস্থ শ্রমিকদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ১৩ আগস্ট রোববার সন্ধ্যায় শাহরাস্তি (গেইট)দোয়াভাঙ্গায় চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির প্রধান কার্যালয়ে এ আর্থিক সহায়তা প্রদান করেন মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার।

সমিতির কার্যালয় সূত্রে জানা যায় মালিক সমিতির পক্ষ থেকে ৬ জন অসুস্থ ও ১জন মৃত সিএনজি চালক পরিবারকে এ আর্থিক সহায়তা প্রদান করেন। তারা হলেন বলশিদ দৈলবাড়ি জমদ্দার বাড়ির সিএনজি চালক মৃত মোঃ হারুনুর রশিদ, অসুস্থ থাকা চিকিৎসার জন্য সুয়াপাড়া মীর বাড়ির সিএনজি চালক মোঃ মহি উদ্দিন, পালগিরি বাদশা মিয়ার বাড়ির সিএনজি চালক মোঃ রনি, নোয়াগাঁও গ্রামের সিএনজি চালক মীর হোসেন, সাকুড়া গ্রামের সিএনজি চালক মোঃ মিজানুর রহমান, টামটা গ্রামের সিএনজি চালক মোঃ ফয়েজ উদ্দিন ও সড়ক দুর্ঘটনায় আহত হাড়িয়া গ্রামের সিএনজি চালক মোঃ সিরাজ উদ্দিনের পরিবারকে এই আর্থিক সহযোগিতার চেক প্রদান করেন। চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির নেতৃবৃন্দ। চেক প্রদান করেন মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার।

উপস্থিত ছিলেন মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমন, সহ-সভাপতি মোঃ ইমাম হোসেন, পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার, শ্রমিকলীগ নেতা তারেক হোসেন, মালিক সমিতির অফিস সহকারী মোঃ রাশেদ হোসেনসহ উপকারভোগী ও মালিক সমিতির নেতৃবৃন্দ।

মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার জানায় বিভিন্ন রোগে আক্রান্ত অসুস্থ, সড়ক দুর্ঘটনায় আহত ও কঠিন রোগে আক্রান্ত হয়ে মৃত সিএনজি চালক শ্রমিকদেরকে এই আর্থিক সহায়তা প্রদান করে আসছি।

এছাড়াও তিনি আরো বলেন সিএনজি যাত্রীরা বিভিন্ন সময় জরুরী কিছু কাগজপত্রসহ বিভিন্ন মালামাল ও ব্যাগ গাড়িতে রেখে যাত্রীগণ ভূলে নেমে যায়। মালিক সমিতির পূর্বের নির্দেশনা মোতাবেক সিএনজি চালকগণ কোনো যাত্রীদের মালামাল পেলে মালামাল গুলো অফিসে জমা দেন।

বর্তমানে বিভিন্ন মালামাল ও ব্যাগ অফিসে জমা রয়েছে। অনুগ্রহ পূর্বে সিএনজি যাত্রীগণ আপনাদের কোন মালামাল সিএনজিতে রেখে যাওয়া বা হারিয়ে যাওয়া মালামালকিছু অফিসে জমা আছে।

উপযুক্ত প্রমাণের ভিত্তিতে আপনার মালামাল গুলো ফেরত নেওয়ার জন্য মালিক সমিতির কার্যালয়ে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা গেল। যোগাযোগ সভাপতি মোবাইল ০১৮৬৫-৪০৪০৪

প্রতিবেদক: জামাল হোসেন, ১৩ আগস্ট ২০২৩