Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে মানুষ মানুষের জন্য যুব ফাউন্ডেশনের কম্বল বিতরণ

শাহরাস্তিতে মানুষ মানুষের জন্য যুব ফাউন্ডেশনের কম্বল বিতরণ

চাঁদপুর শাহরাস্তিতে মানুষ মানুষের জন্য যুব ফাউন্ডেশন উদ্যেগে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয় ৯ জানুয়ারি শনিবার  বিকেলে ফাউন্ডেশনের আয়োজনে উঘারিয়া ইউ সি উচ্চ বিদ্যালয় মাঠে দুস্থ-অসহায় দরিদ্র নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ উপলক্ষে  সামাজিক দূরত্ব  বজায় রেখে ও  স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও উঘারিয়া অষ্টগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের  সাবেক সভাপতি মোঃ কবির  হোসেন পাটোয়ারী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন চিতোষী পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জোবায়েদ কবির বাহাদুর। 

উঘারিয়া ইউ সি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মাহবুবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী  মোঃ আনোয়ার হোসেন,  উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন মারুফ. ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সালাহ উদ্দিন সুজন. প্রতিষ্ঠালগ্ন থেকে ছিলেন মোঃ শফিকুর রহমান. সার্বিক সহযোগিতায় ছিলেন মানুষ মানুষের জন্য যুব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ শাহ আলম পাটোয়ারী. ও অন্যান্য সদস্যবৃন্দ। আলোচনা সভা শেষে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত দুস্থ  দরিদ্র নারী পুরুষদের মাঝে কম্বল তুলে দেন অতিথিবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন মানুষ মানুষের জন্য যুব ফাউন্ডেশন আপনাদের পাশে সব সময় থাকবে। হতদরিদ্র সুবিধাবঞ্চিত  ব্যক্তিদের সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

পরিশেষে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

প্রতিবেদকঃ মোঃ জামাল হোসেন,৯ জানুয়ারি ২০২১