Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ভূমিসহ ঘর পাচ্ছে ৩০ পরিবার
ভূমিসহ

শাহরাস্তিতে ভূমিসহ ঘর পাচ্ছে ৩০ পরিবার

চাঁদপুরের শাহরাস্তিতে আগামি ২০ জুন ভূমিহীন ও গৃহহীন ৩০ পরিবারকে জমিসহ গৃহ প্রদান করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার বৃহস্পতিবার ১৭ জুন  উপজেলা হলরুমে এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান।

জানা যায়, মুজিববর্ষ উপলক্ষে ২০-২১ অর্থবছরে আশ্রয়ণ প্রকল্পের অধীন ২য় পর্যায়ে ‘ক’ তালিকাভুক্ত “ভুমিহীন ও গৃহহীন” পুনর্বাসিত পরিবারের মাঝে এ গৃহ প্রদান করা হবে।

প্রধানমন্ত্রী আগামি ২০ জুন সকালে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সারা দেশে এ কার্যক্রম উদ্ভোধন করবেন। ওইদিন উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর গ্রামে নির্মিত ৩০টি পাকা ঘর হস্তান্তর করা হবে।

প্রেস কনফারেন্সে সাংবাদিকদের কাছে মুজিববর্ষের উপহার হিসেবে ২য় পর্যায়ে নির্মিত এসব ঘরের নির্মাণ কার্যক্রম ও হস্তান্তর প্রক্রিয়ার অগ্রগতি তুলে ধরা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার নিজের তত্ত্বাবধায়নে নির্মিত গৃহগুলোর কাজের মান ও অগ্রগতি পর্যবেক্ষন করেন। আগামী ২০ জুন আনন্দঘন পরিবেশে প্রধানমন্ত্রীর উপহার প্রদান অনুষ্ঠান সফল করার উদাত্ত আহবান জানানো হয়।

প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মীরা,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মান্নান, বিভিন্ন   ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ।

প্রতিবেদকঃমোঃ জামাল হোসেন,১৮ জুন ২০২১