Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে বোরো মৌসুমী ধান ও সিদ্ধ চাল সংগ্রহের উদ্বোধন
বোরো মৌসুমী

শাহরাস্তিতে বোরো মৌসুমী ধান ও সিদ্ধ চাল সংগ্রহের উদ্বোধন

“কৃষক বাঁচলে বাচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁদপুরের শাহরাস্তিতে বোরো ২০২২ মৌসুমী ধান ও চাল ও সিদ্ধ চাল সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

২১ মে শনিবার দুপুরে উপজেলা আভ্যন্তরীণ খাদ্যশস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ মৌসুমী ধান ও সিদ্ধ চাল সংগ্রহের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম, এমপি। 

তিনি তার বক্তব্যে বলেন কৃষকের স্বার্থ রক্ষার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন, এর আগে সারের জন্য কৃষক গুলি খেতে হয়েছে , আর এখন সার কৃষকের পিছনে পিছনে ঘুরছে। এটা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরাট অবদান এবং সাফল্য। আমরা কৃষক ভাইদেরকে আশ্বস্ত করতে চাই আমাদের এই সরকার অতীতের ন্যায় এখনো আপনাদের সাথে আছেন আগামীদিনও থাকবেন, ভবিষ্যতে আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ খাত হচ্ছে, কৃষি খাত এবং সেই খাতের উন্নয়নের জন্য  কৃষক ভাইদের জন্য যা কিছু প্রয়োজন মাননীয় প্রধানমন্ত্রী সবসময় আপনাদের পাশে থাকবেন।

উপজেলা নির্বাহী  অফিসার মোহাম্মদ হুমায়ন রশিদ এর সভাপতিত্বে  উপস্থিত ছিলেন ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মাকসুদ আলমের সঞ্চালনায় 

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান,  শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, উপজেলা খাদ্য কর্মকর্তা, খাদ্য গুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা,  থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন ইউনিয়নের কৃষক বৃন্দ।

প্রতিবেদক: জামাল হোসেন, ২১ মে ২০২২