Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইঞ্জি.মোহাম্মদ হোসাইন
ইঞ্জি.মোহাসম্মদ হোসেন

শাহরাস্তিতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইঞ্জি.মোহাম্মদ হোসাইন

সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় বড় উৎসব অনুষ্ঠান শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে শাহরাস্তির উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ, চাঁদপুর-৫, নির্বাচনি এলাকা থেকে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী, বিদ্যুৎ জালানি খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মহাপরিচালক পাওয়ার সেলের ডিজি ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।

২১ অক্টোবর শনিবার সন্ধ্যায় উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে এবং নির্বিঘ্নে দূর্গাপূজা উৎসব পালনে, ধর্ম যার যার উৎসব সবার, সংশ্লিষ্ট সবাইকে নিয়ে সনাতন ধর্মের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপভোগ করে এবং নির্বিঘ্নে সমাপ্ত করার লক্ষ্যে সকলকে এগিয়ে আসার জন্য সহযোগিতা কামনা করেন। এবং কোন ধরনের অশান্তিমুলক কর্মকান্ড যাতে না ঘটে সেই দিকে সকলকে সচেতন থাকার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য মো. কামরুজ্জামান মিন্টু।

উপজেলা হিন্দু বৈদ্ধ-ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র মাধু’র সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুরাইয়া তালুকদার।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, মোস্তফা চৌধুরী, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মোঃ মকবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শফিউল আযম স্বপন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হুমায়ূন কবির হিরো,কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা হোসেন মীর, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ফজলুল হক বাবু, উপজেলা ছাত্রলীগে সাবেক যুগ্ম-আহ্বায়ক রফিকুল ইসলাম মিয়াজি,পৌর ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হায়দার, আওয়ামী লীগ নেতা জাকির হাজারী, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইস্কান্দার মির্জা সুমনসহ উপজেলা ও ইউনিয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

২২ অক্টোবর ২০২৩
এজি