Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে বিড়াল হত্যার চেষ্টা দ্বন্দ্বে থানায় অভিযোগ
cat.
ফাইল ছবি

শাহরাস্তিতে বিড়াল হত্যার চেষ্টা দ্বন্দ্বে থানায় অভিযোগ

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় একটি বিড়ালকে হত্যার চেষ্টা অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে চার জনকে বিবাদী করা হয়। শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।

ঘটনাটি শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের প্রসন্নপুর গ্রামের নাজিম আলী বেপারী বাড়িতে ঘটে।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, গত রোববার সকালে ওই বাড়ির মৃত জিতু মিয়ার ছেলে মোঃ মিজানুর রহমানের (৩৫) পোষা বিড়ালটিকে একই বাড়ির আবদুল কাদেরের ছেলে আলমগীর হোসেন (২২) পিটিয়ে পায়ে আঘাত করে পানিতে ফেলে দেয়। ওই দৃশ্য বিড়াল (প্রাণীটির) মালিক মিজানের ভাগিনা সাগর দেখে ফেলে। ওই বিষয়ে মিজান ও সাগর অভিযুক্ত আলমগীরকে জিজ্ঞেস করতে ছুটে গেলে দুইজনে তর্কে জড়িয়ে পড়ে।

একপর্যায়ে আলমগীর সাগরকে পিটিয়ে মিজানকে হাতুড়ি দিয়ে সজোরে মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আহত মিজানকে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।
ক্ষতিগ্রস্ত পরিবার ও বিড়ালের পক্ষে মামলাটি দায়ের করেন মিজানুর রহমান। অভিযুক্ত পরিবারটি সঙ্গে যোগাযোগের চেষ্টা করে বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

শাহারাস্তি পুলিশ খিলা বাজার পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা জাকির হোসেন বলেন, সোমবার বিড়াল নিয়ে সংঘর্ষের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

প্রতিবেদক : মনিরুজ্জামান বাবলু, ৭ এপ্রিল ২০২০