Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
বিএনপির

শাহরাস্তিতে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি, চাঁদপুর জেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে শাহরাস্তি উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে ঠাকুর বাজার এলাকায় এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভা শাহরাস্তি পৌর মেয়র মোঃ মোস্তফা কামালের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক মোঃ হাবিবুর রহমান পাটোয়ারী, পৌর বিএনপির সাবেক আহ্বায়ক বেলায়েত হোসেন সেলিম, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মোঃ সাইফুল করিম মিনার, উপজেলা শ্রমিকদলের সভাপতি কাজী আব্দুল কুদ্দুস রানা, উপজেলা বিএনপি নেতা কাজী জাহাঙ্গীর,আমান উল্লাহ আমান, মোঃ বিল্লাল হোসেন খোকন, রতন ব্যাপারী, মোঃ বাদল, উপজেলা মৎস্যজীবী দলের আহবায়ক মোঃ শাহ আলম, সিনিয়র যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক জুবায়ের আল নাহিয়ান রাজু, যুগ্ন আহবায়ক শাহজাহান সম্রাট, হাবিবুর রহমান, উপজেলা ছাত্রদল নেতা মোবারক হোসেন সোহেল, পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক হাসান ইমরোজ, বিএনপি নেতা জানে আলম, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক ফিরোজ, মেহের ডিগ্রী কলেজ ছাত্রদল নেতা আব্দুল মান্নান হৃদয়, মোঃ রায়হান, পৌর ছাত্রদল নেতা জাহিদ হাসান হৃদয়সহ উপজেলা ও পৌর বিএনপি যুবদল ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন দীর্ঘদিন চাঁদপুর জেলা বিএনপি’র কমিটি হয় নাই, গণতান্ত্রিক প্রক্রিয়ায় প্রত্যক্ষ ভোটের মাধ্যমে শেখ ফরিদ আহমেদ মানিক বিপুল ভোটে সভাপতি নির্বাচিত হন। সরকার ভয়ে আতঙ্কিত হয়ে অবৈধ সরকার শেখ ফরিদ আহমেদ মানিক এর বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও গ্রেপ্তার করে এবং কমিটিকে বিপদগ্রস্থ করার জন্য উঠে পড়ে লেগেছে। আমরা শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠন জেলা বিএনপি’র সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক এর নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা থেকে প্রত্যাহার করতে জোর দাবি জানান।

শাহরাস্তি প্রতিনিধি, ১৫ এপ্রিল ২০২২