Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে প্রতিবন্ধী শিশুসহ বসতঘর পুড়ে ছাই
বসতঘর

শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে প্রতিবন্ধী শিশুসহ বসতঘর পুড়ে ছাই

শাহরাস্তিতে অগ্নিকাণ্ডেপ্রতিবন্ধী শিশু সোহান ইসলামসহ বসতঘর পুড়ে ছাই হয়েছে। উপজেলার আলীপুর গ্রামের বটতলা মকবুল মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে। জানা যায়, শুক্রবার বেলা পৌনে তিন টায় মকবুল মেম্বারের বাড়ির (বেপারী বাড়ী) রবিউল ইসলামের বসত ঘরে আগুন লাগার ঘটনা ঘটে। আগুনের দৃশ্য দেখতে পেয়ে বাড়ি ও পার্শ্ববর্তী লোকজন আগুন নিভাতে কাজ শুরু করে। এসময় জন্ম থেকে প্রতিবন্ধী সরকারি ভাতাভোগী রবিউল ইসলামের ছেলে সোহান বসত ঘরে থাকায় তাকে বের করে আনা সম্ভব হয়নি। এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসার পর শাহরাস্তি উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পুড়ে যাওয়া বসত ঘরের মধ্য থেকে ছাই হয়ে যাওয়া সোহানের মৃতদেহ উদ্ধার করে।

শাহরাস্তি উপজেলা ফায়ার সার্ভিসের লিডার আলী আহমেদ জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় জনগণ আগুন নিয়ন্ত্রণে আনে। আমরা পুড়ে যাওয়া বসত ঘর থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করি। এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ধারণ করা যায়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি তদারকি করা হচ্ছে। পরিবারটিকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

মোঃ জামাল হোসেনঃ ২১ জুলাই ২০২৩