Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে বসতঘরে দুর্ধর্ষ চুরি
বসতঘরে

শাহরাস্তিতে বসতঘরে দুর্ধর্ষ চুরি

চাঁদপুরের শাহরাস্তিতে সিঁধ কেটে বসত করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

১৮ আগস্ট বৃহস্পতিবার মধ্যরাতে টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের ৪নং ওয়ার্ডের ভূঁইয়া বাড়ির মৃত খলিলুর রহমানের ছেলে প্রবাসী আলমগীর হোসেনের ঘরে এই চুরির ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানায় প্রতিদিনের ন্যায় রাত সাড়ে ৯টার দিকে রাতের খাবার খেয়ে পরিবারের লোকজন ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১২টার দিকে সঙ্ঘবদ্ধ চোরের দল  প্রবাসী আলমগীর হোসেনের বসত ঘরের সিঁধ কেটে ঘরে ঢুকে ওই সময় ঘরে থাকা স্টিলের আলমারি ভেঙ্গে নগদ এক লক্ষ ২৫ হাজার টাকা, ২টি স্মার্ট মোবাইল ও স্বর্ণের কানের দুল চুরি করে নিয়ে যায়।

প্রবাসীর স্ত্রী সালমা আক্তার টের পেলে চোর তড়িঘড়ি করে চোরের দল পালিয়ে যায়। ওই সময় চোরের সাথে থাকা একটি নিরকাঁছি, পরনের গেঞ্জি ও সিগারেটের প্যাকেট রয়ে যায়।  পরে প্রবাসীর স্ত্রী সালমা আক্তার চুরির ঘটনাটি বাড়ির লোকজনকে অবহিত করলে বাড়ির লোকজন ঘটনাস্থলে এসে সিঁধকাটা অবস্থায় দেখতে পায়। এবং ঘর থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও ২টি মোবাইল নিয়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করেন। চোরির বিষয়টি স্থানীয় মেম্বারকে বিষয়টি অবগত করেন।

এ বিষয়ে স্থানীয় এলাকাবাসী শফিকুল ইসলাম, আনোয়ার হোসেন, রুস্তম ভূঁইয়াসহ জানান এ পর্যন্ত অনেকটি চুরির ঘটনা ঘটেছে। আমরা এ ধরনের চুরি থেকে রেহাই পেতে স্থানীয় প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

প্রতিবেদক: জামাল হোসেন,১৯ আগস্ট ২০২২