শাহরাস্তিতে বন্যা পুনর্বাসন ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ

চাঁদপুরের শাহরাস্তিতে বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে বন্যা পুনর্বাসন প্রকল্পের আওতায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। ২৮ অক্টোবর সোমবার দুপুরে কালিয়াপাড়া বশিরউল্লাহ মেডিকেল সেন্টার মিলনায়তনে বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশন এর উদ্যোগে এ গৃহনির্মাণসামগ্রী বিতরণ করা হয়।

বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বশির উল্লাহ মেডিকেল সেন্টারের স্বত্বাধিকারী, দেবীপুর আরিফা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ডাঃ এবিএম সালাউদ্দিন এর নিজস্ব অর্থায়নে বন্যা পুনর্বাসন প্রকল্পের আওতায় ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।

ফাউন্ডেশন সূত্রে জানা যায় বন্যা পুনর্বাসন ক্ষতিগ্রস্ত উপজেলার বন্যা কবলিত এলাকার ২৮টি পরিবারের মাঝে গৃহনির্মাণ (ঢেউটিন) বিতরণ করেন। বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশন এর পরিচালক মোঃ মাজহারুল ইসলাম মিঠু, মোঃ এমরান কবির, মোঃ জাকির হোসেন, অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: মো: জামাল হোসেন, ২৮ অক্টোবর ২০২৪

Share