শাহরাস্তিতে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা সম্পন্ন

চাঁদপুরের শাহরাস্তিতে ইছাপুরা লিজেন্ড লীগ ২০২২ সিনিয়র ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১১ জুলাই সোমবার বিকেলে রাসেল রেডিয়‍্যান্ট এসেসিয়েশন পাঠাগারের আয়োজনে ইছাপুরা উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। ইছাপুরা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ রফিকুল আলম তনুর সভাপতি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র হাজী আব্দুল লতিফ।

অনুষ্ঠানে বক্তারা বলেন ফুটবল খেলা একটি ঐতিহ্য খেলা। এই ফুটবল খেলা এখন হয় না বললেই চলে। আজকে তোমাদের এই ফুটবল খেলা দেখে আমরা খুবেই আনন্দিত,রাসেল রেডিয়‍্যান্ট এসেসিয়েশন পাঠাগারের আয়োজনে ফুটবল খেলার উদ্যোগ নেওয়ায় সংগঠনকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।
ঐতিহ্য এ ফুটবল খেলাকে ধরে রাখতে বিদ্যালয়ের নবম -দশম শ্রেণীর শিক্ষার্থীরা অবসর সময় ফুটবল খেললে তাদের মেধাবিকাশ আরো বাড়বে, মাদক এবং সমাজের অপকর্ম থেকে বিরত থাকবে। সেই ঐতিহ্য ফুটবল খেলাকে আবারো ফিরিয়ে আনতে হবে।

যুবলীগ নেতা মোঃ আরিফুর রহমান মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন টামটা উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক দর্জি, ইছাপুরা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ গোলাম কিবরিয়া পাটোয়ারী, শুভেচ্ছা বক্তব্য রাখেন রাসেল রেডিয়‍্যান্ট এসেসিয়েশন পাঠাগারের সাধারণ সম্পাদক মোঃ সেলিম হোসেন , টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন রাসেল রেডিয়‍্যান্ট এসেসিয়েশন পাঠাগারের সভাপতি ইমরান হোসেন মানিক, সিঃ সহ-সভাপতি আবু সুফিয়ান, সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, মোঃ শামছুদ্দিন মজুমদার,সাধারণ সম্পাদক মোঃ সেলিম হোসেন, কোষাধক্ষ্য মাহবুব আলম, সদস্য মোঃ আমির হোসেন,মোঃ মহিউদ্দিন মিঠু, মোঃ ওমর ফারুক, মোঃ আমির হোসেন মির্জা, মোঃ মহিম উদ্দিন মজুমদার। ফাইনাল খেলায় বিদ্যালয়ের শিক্ষক, এলাকার সুধীজন, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত খেলা দুটি শক্তিশালী দল অংশগ্রহণ করে সুরমা একাদশকে হারিয়ে মেঘনা একাদশ ট্রাইবেকারে বিজয় হওয়ার গৌরব অর্জন করেন।

প্রতিবেদক: জামাল হোসেন, ১২ জুলাই ২০২২

Share