Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল
শাহরাস্তিতে

শাহরাস্তিতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল

শাহরাস্তিতে মুজিব শতবর্ষ উপলক্ষে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ,বিরোধী শেখ রাসেল স্মৃতি সংসদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

২ এপ্রিল শুক্রবার বিকেলে চিতোষী পশ্চিম ইউনিয়ন ইউপির আয়নাতলী ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এ ফুটবল খেলার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মোঃ জাকির হোসেন নসুর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি পৌরসভার দ্বিতীয়বারের মতো নব-নির্বাচিত মেয়র হাজী আব্দুল লতিফ।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য,উপজেলা যুবলীগ নেতা আলমগীর হোসেন আলম ও উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ ফয়সাল আহমেদ শুভর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও শহীদ ফজলুর রহমানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান বিজয়, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী প্রকৌশলী রহমত উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক এডভোকেট ইলিয়াছ মিন্টু, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল মান্নান ব্যাপারী, চিতোষী পশ্চিম ইউপি চেয়ারম্যান মোঃ জোবায়েদ কবির বাহাদুর, উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শামসুল হক মিয়াজী, আওয়ামী লীগ নেতা ডাক্তার শাহাজান, মোহাম্মদ কিরণসহ টুর্নামেন্ট পরিচালনা কমিটির সকল সদস্য ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজক সূত্রে জানায় মুজিব শতবর্ষ উপলক্ষে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ,বিরোধী শেখ রাসেল স্মৃতি সংসদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন। মাসব্যাপী টুর্নামেন্ট খেলায় ১৬ টি দল অংশগ্রহণ করে ২টি শক্তিশালী দল ফাইনালে উত্তীর্ণ হয়।

উক্ত ফাইনাল খেলা প্রবাসী একাদশ ও রূপনগর একাদশ অংশগ্রহণ করে উভয় দল যুগ্ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

২য় ঢেউ মহামারী করোনা ভাইরাসের সামাজিক দূরত্ব বজায় রেখে শান্তিপূর্ণ পরিবেশে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,২ এপ্রিল ২০২১