Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে প্রাইভেটকার থেকে ১০ কেজি গাঁজাসহ আটক ২
প্রাইভেটকার

শাহরাস্তিতে প্রাইভেটকার থেকে ১০ কেজি গাঁজাসহ আটক ২

চাঁদপুরের শাহরাস্তিতে পুলিশের মাদক উদ্ধার অভিযানে প্রাইভেট কার থেকে ১০কেজি গাজাসহ ২ মাদককারবারি ও প্রাইভেটকার জব্দ করেছে থানা পুলিশ।

১ মার্চ বুধবার ভোরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে পুলিশের অভিযানে চেকপোস্টের মাধ্যমে উপজেলার বানিয়াচোঁ এলাকা একটি প্রাইভেটকার থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, বুধবার ভোর সাড়ে ৫টায় উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের মাদক উদ্ধার অভিযান চলাকালে পুলিশের তৎপর রয়েছে। ওই সময় সামনে মাদক কারবারির প্রাইভেটকার তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করেন।
শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোঃ মাহাদী হাসান ও সঙ্গীয় ফোর্স অভিযানে। ওই সময় একটি এস কালার রঙ্গের প্রাইভেটকার (চট্ট মেট্টো-গ ১১-৮৩১২) পুলিশ অভিযান চালিয়ে ১০কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক করে।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার, কসবা উপজেলার, বালিয়াহুরা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ ইয়ামিন ইসলাম (১৯) ও লক্ষ্মীপুর জেলার, রায়পুর থানার, উত্তর রায়পুর হাসান আলী বেপারি বাড়ির মৃত রফিক উল্লার ছেলে মোঃ আলমগীর হোসেন (২০)।

পুলিশ এ সময় প্রাইভেট কার গাড়িতে থাকা ২টি প্যাকেটে থাকা ১০কেজি গাঁজাসহ প্রাইভেটকারটি জব্দ করেন।

শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, ১ মার্চ ভোর সাড়ে ৫ টার সময় শাহরাস্তি থানা পুলিশ কর্তৃক মাদক উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে উপ -পরিদর্শক (এস আই ) মোঃ মাহাদী হাসান ও সঙ্গীয় ফোর্স, চাঁদপুর অভিমুখী একটি এস কালার রংয়ের প্রাইভেট কার থেকে তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: জামাল হোসেন, ১ মার্চ ২০২৩