দুসন্তানের জননীকে কুপিয়ে জখম

চাঁদপুরের শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসী আমির হোসেনের স্ত্রী দুই সন্তানের জননী কুলছুম আক্তার (৩০) কে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। ২৩ মে সোমবার সকালে খনেশ্বর গ্রামের ব্যাপারি বাড়ির আমির হোসেনের বসত ঘরে এ ঘটনা ঘটে।

আহতের পরিবার সূত্রে জানা যায় উপজেলার মেহের উত্তর ইউনিয়নের খনেশ্বর গ্রামের বেপারি বাড়ির ওমান প্রবাসী আমির হোসেনের স্ত্রী কুলসুম আক্তারকে পাশের গ্রাম কাকৈরতলা গ্রামের শোয়ানী বাড়ির মৃতঃ রমজান আলীর ছেলে মোঃ বিল্লাল হোসেন হত্যার উদ্দেশ্যে গলা, মাথায়, হাতের কব্জিসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে।

বাড়ির লোকজন তার চিৎকার শুনে, তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, ‘বর্তমানে কুলছুম আক্তার মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।’

শাহরাস্তি মডেল থানা পুলিশ খবর পেয়ে, উপ-পরিদর্শক (এসআই) সৈকত দাস গুপ্ত স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তদন্ত করেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।

কর্তব্যরত চিকিৎসক কুলসুম আক্তারের অবস্থা অবনতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ বিষয়ে কুলসুম আক্তারের শ্বশুর মোঃআনোয়ার হোসেন জানান বিল্লালের সাথে এবং কুলসুমের সাথে টাকা-পয়সা লেনদেনের বিষয়ে উঠে আসছে। কিন্তু কুলসুম আক্তার পূর্বে বলেছেন আমার সাথে এবং বিল্লালের সাথে কোন টাকা-পয়সা লেনদেন নাই। এই নিয়ে বিল্লাল কুলসুম আক্তারকে হত্যার চেষ্টায় কুপিয়ে জখম করে। কুপিয়ে জখম করে পাশে ফসলি মাঠে দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে গুরুতর আহত কুলসুম আক্তারের পরিবারের মামলার প্রক্রিয়া চলছে।

শাহরাস্তি প্রতিনিধি, ২৩ মে ২০২২

Share