Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে দুকেজি গাঁজা ও মদসহ ২ যুবক আটক
গাঁজা

শাহরাস্তিতে দুকেজি গাঁজা ও মদসহ ২ যুবক আটক

চাঁদপুরের শাহরাস্তিতে পৃথক দুটি অভিযানে দুই কেজি গাঁজা ও ৬ বোতল মদসহ ২ যুবক আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল ও দুপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলার বানিয়াচোঁ এলাকা হতে অভিযুক্তদের আটক করা হয়।

শাহরাস্তি থানা পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্র জানায়, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল মান্নানের নেতৃত্বে উপ-পরিদর্শক (এস আই) জুলফিকার আলী, সঙ্গীও ফোর্স ওইদিন সকালে একটি পুলিশী তল্লাশি চেকপোস্ট বসায়।

ওই সময় কুমিল্লা থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী যাত্রীবাহী একটি রিলাক্স বাসের গতিরোধ করে তল্লাশি চালায়। এতে সকদী পাচঁগাও গ্রামের চাঁদপুর সদর উপজেলার মৃতঃ কামাল সরদারের ছেলে মোঃ রায়হান সরদার (২২), ও চাঁদপুর সদরের দক্ষিণ আলগি গ্রামের মোঃ মফিজের ছেলে মোঃ নাহিদ (২১) আটক করে।

ঐদিন দুপুরে একই স্থানে শাহরাস্তি থানা পুলিশ কর্তৃক ১ কেজি গাঁজাসহ ১ যুবককে আটক করে পুলিশ। শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান এর নেতৃত্বে এসআই(নিঃ)/জনি কান্তি দে সঙ্গীয় ফোর্সের সহায়তায় শাহরাস্তি থানাধীন বানিয়াচৌ সাকিনস্থ কুমিল্লা- চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের উপর রিলাক্স বাস গাড়ী তল্লাশী করিয়া আসামী মোঃ নাহিদ(১৮), পিতা-মফিজ, মাতা-পারুল বেগম ,স্থায়ী: গ্রাম- আলগী (পোঃ ফুলের গোড়া) , উপজেলা/থানা- চাঁদপুর সদর, জেলা -চাঁদপুর, ০১(এক) কেজি গাঁজা উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হইয়াছে।

এ বিষয়ে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল মান্নান জানান, অভিযুক্তদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের দুটি মামলার রুজু করা হয়েছে। এছাড়া মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে বলে পুলিশ জানিয়েছে।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৪ জুলাই ২০২২