শাহরাস্তিতে ট্রাকের চাপায় প্রতিবন্ধী শিশুর মৃত্যু

শাহরাস্তিতে ট্রাকের চাপায় প্রতিবন্ধী শিশু শামীম হোসেন (১০) এর মৃত্যু হয়েছে। ১১ জানুয়ারি বুধবার উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের মানিকের বাড়ির পাশের আঁকাবাঁকা পথে পূর্ব দিক থেকে আসা একটি ট্রাকের নিচে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহত শামীমের পরিবার সূত্রে জানা যায় খামপাড়া গ্রামের আব্দুস সাত্তারের প্রতিবন্ধী শিশু মোঃ শামীম। শামীম হোসেন একই ইউনিয়নের উল্লাশ্বর গ্রামের পাইকপাড়া নানার বাড়ি (গাজী বাড়িতে) প্রতিবন্ধী শিশু শামীম থাকে। ঐদিন সকালে অটোরিক্সা নিয়ে ঘুরতে বের হয়।

পার্শ্ববর্তী পূর্বদিক গ্রাম গঙ্গারামপুর মানিকের বাড়ির সামনে রাস্তায় ব্যাকে পৌঁছলে পূর্ব দিক থেকে আসা আইসার ঢাকা মেট্রো ১১-৬৩০৪ নং ট্রাকটি তাকে ধাক্কা দিলে শিশু প্রতিবন্ধী শামীম গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী লাকসাম উপজেলা নাসা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য শামীমকে কুমিল্লা রেফার করা হয়। কুমিল্লা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ খিলাফাঁড়ির উপ পরিদর্শক এসআই আব্দুল কুদ্দুস সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃত শামীমের আইনি প্রক্রিয়া সম্পন্ন করেন।

এদিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু, ইউপি সদস্য খোরশেদ আলম,বিল্লাল হোসেন,জামাল হোসেন ঘটনাস্থলে যান। এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

প্রতিবেদক: জামাল হোসেন,১২ জানুয়ারি ২০২৩

Share