Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ
তথ্য অফিসের

শাহরাস্তিতে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ

চাঁদপুরের শাহরাস্তিতে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ সম্পন্ন হয়েছে। ১৯ অক্টোবর বুধবার সকালে টামটা দক্ষিণ ইউনিয়নের টামটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে করোনা ভাইরাস পরিস্থিতি ও দুর্যোগকালে সরকারের বিভিন্ন পদক্ষেপ, মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং, ভিশন ২০৪১, মাদক, সন্ত্রাস, গুজব, অপপ্রচার ও সম্প্রদায়িকতা, ইভটিজিং,বাল্যবিবাহ, প্রতিরোধ; নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব‍্যবহার এবং পরিবেশ সংরক্ষণ ইত্যাদি ক্ষেত্রে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসার মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর, সহকারি পরিচালক মোঃ ইমদাদুল ইসলাম মিঠুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, টামটা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি মোঃ রাশেদুল আলম। উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দ প্রচার সম্পাদক ও এশিয়ান টিভির শাহরাস্তি প্রতিনিধি মোঃ জামাল হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন এলাকার সুধীজন ও অভিভাবকবৃন্দ, শিক্ষকবৃন্দ।

মহিলা সমাবেশে বক্তারা দুর্যোগকালে সরকারের বিভিন্ন পদক্ষেপ, মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং, ভিশন ২০৪১, মাদক, সন্ত্রাস, গুজব, অপপ্রচার ও সম্প্রদায়িকতা, ইভটিজিং,বাল্যবিবাহ, প্রতিরোধ; নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা মূলক বক্তব্য রাখেন।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৯ সেপ্টেম্বর ২০২২