Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ছেলেদের আঘাতে গর্ভধারীনী দুই মা’ আহত
chandpur news
প্রতীকী

শাহরাস্তিতে ছেলেদের আঘাতে গর্ভধারীনী দুই মা’ আহত

চাঁদপুরের শাহরাস্তিতে ছেলের আঘাতে গর্ভধারীনী দুই মা আহত হওয়ার খবর পাওয়া গেছে। ১৩মার্চ শুক্রবার উপজেলার চিতোষী পূর্বইউনিয়নের রায়েরবাগ বরবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

থানায় অভিযোগ ও স্থানীয়রা জানায়, রায়েরবাগ গ্রামের ইলিয়াছ মিয়ার ২ স্ত্রী মহিফুলেন্নেছা ও মাজেদা বেগম। মহিফুলেনেছার পুত্র রাসেল (২৬) ও মাজেদা বেগমের পুত্র কিরন (২৮), সুজন (২৪) ও শুভ (২২)। অভিযুক্ত রাসেল, কিরন, শুভ এলাকার মাদকসেবী চুরি ও অনৈতিক কর্মকাণ্ডের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে শাহরাস্তি থানায় একাধিক মামলা রয়েছে। তারা প্রতিনিয়তই মাদক সেবন করে মাতাল হয়ে ঘরে ফিরে মা মহিফুলেন্নেছা ও মাজেদা বেগমকে মারধর করে আসছিল।

বিষয়টি একই বাড়ীর আওয়ামীলীগ নেতা হাবিবুল হক দোলন অবগত হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। থানা পুলিশের সহযোগিতায় ও স্থানীয় কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ ও বিট পুলিশিং নেতৃবৃন্দের মাধ্যমে শুক্রবার রাতে রায়েরবাগ বড়বাড়ীতে এ নিয়ে বৈঠক বসে। বৈঠকে অভিযুক্তরা তাদের দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা ও ভব্যিতে এহেন কর্মকান্ড করবেনা মর্মে মুছলেকা প্রদান করে।

বৈঠকে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান, মেহের ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদার, চিতোষী পূর্ব ইউনিয়ন কমিউনিটি ও বিট পুলিশিং নেতা আব্দুল আজিজ মানিক, ফারুকুল আলম, সাবেক যুবলীগ নেতা সাহেব আলী, হাবিবুল হক, মোস্তফা হায়দার, আঃ সামাদ, খালেদ মোশারফ, সেন্টু মির্জা ও নিজাম উদ্দিন প্রমুখ।

শাহরাস্তি করেসপন্ডেন্ট, ১৭ মার্চ ২০২০