Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ঘোড়া প্রতীকের গণসংযোগ ও পথসভা
প্রতীকের

শাহরাস্তিতে ঘোড়া প্রতীকের গণসংযোগ ও পথসভা

চাঁদপুরের শাহরাস্তিতে ঘোড়া প্রতীকের ইঞ্জিনিয়ার মকবুল হোসেন পাটোয়ারীর বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করেছেন।
আগামী ২১ মে আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের ম্যান্ডেট বাস্তবায়ন করার লক্ষ্যে আপনার মূল্যবান রায় দিন।

‘ঘোড়া’ মার্কায় ভোট দিয়ে শাহরাস্তিকে একটি আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে সহায়ক হোন। এই শাহরাস্তি হবে বাংলাদেশের সবচেয়ে সুন্দর এবং পরিচ্ছন্ন উপজেলা ইনশাআল্লাহ। এই লক্ষ্য নিয়ে আপনাদের সবার কাছে দোয়া চাই। আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে শাহারাস্তি উপজেলায় ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারী।

১১ মে শনিবার দিনব্যাপী রায়শ্রী উত্তর, মেহের উত্তর, দক্ষিণ ইউনিয়নের নির্বাচনী প্রচারণা পথসভায় ও উঠান বৈঠকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

গণসংযোগ কালে তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন সমৃদ্ধ জাতি ও উন্নত বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে গ্রাম হবে শহর এই শ্লোগানকে সামনে রেখে, আমি ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারী, আপনাদের সমর্থন দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী। পরিশেষে একটি কথা বলবো শাহরাস্তি উপজেলা আমাদের এবং আমাদের পরবর্তী প্রজন্মের প্রিয় আবাসভূমি এই উপজেলার শান্তি শৃঙ্খলা বজায় রাখা ও এর উন্নয়নের কাজ করা আমাদের সকলের দায়িত্ব। আমাদের সামান্য সচেতনতা এবং একটু সহযোগিতা এই শাহরাস্তির জনগণের একান্ত প্রাপ্য। আসুন দল-মত নির্বিশেষে সকল মনোমালিন্য ভুলে গিয়ে একসাথে গড়ে তুলি সবাই মিলে একটি আধুনিক ও সমৃদ্ধ শাহরাস্তি উপজেলা গড়তে আপনাদের মূল্যবান ভোট ঘোড়া মার্কায় প্রার্থনা করেন।

গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের ঘোড়া প্রতীকের সমর্থক ও কেন্দ্র দায়িত্বরত নেতৃবৃন্দ।

প্রতিবেদক: মো. জামাল হোসেন, ১২ মে ২০২৪