Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে কৃষকলীগ নেতা ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ আটক
ইয়াবা ও দেশীয়

শাহরাস্তিতে কৃষকলীগ নেতা ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ আটক

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রেদওয়ান মিজিকে ৭০ পিস ইয়াবা ও রামদা, ক্রীজসহ ৬টি দেশীয় অস্ত্রসহ আটক করেছে শাহরাস্তি থানা পুলিশ।

২৫ জুন রাতে শাহরাস্তির সুচিপাড়া উত্তর ইউনিয়ন থেকে রেদোয়ানকে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ও অস্ত্রসহ আটক করে পুলিশ। এ সময় তার দেহে তল্লাশি চালিয়ে ৭০ পিস ইয়াবা ও ৬টি দেশীয় অস্ত্র পাওয়া যায়।

রেদোয়ান মিজির স্ত্রী আয়েশা রেদোয়ান সিমু শাহরাস্তি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। স্বামী- স্ত্রী মিলে দীর্ঘ দিন মোটর সাইকেলে করে কুমিল্লা থেকে ইয়াবাসহ অন্যান্য দেশীয় মাদক এনে বিক্রয় করে আসছিলো। দলীয় পরিচয়ের কারণে দীর্ঘ দিন তাদের ভয়ে এলাকাবাসির মুখ বন্ধ ছিল।

ইয়াবাসহ রেদওয়ান মিজি আটক হলেও তার স্ত্রী শাহরাস্তি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়েশা রেদোয়ান সিমু রয়েছে এখনো ধরা ছোয়ার বাহিরে। এলাকাবাসি তার স্ত্রীকে আটকের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রেদওয়ান মিজিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম (এলএলবি)। তিনি জানান, ৭০পিস ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বিক্রয়ের সময় রেদওয়ানকে আটক করা হয়েছে। আটক রেদওয়ানের বিরুদ্ধে ২টি মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক:মো.জামাল হোসেন,২৬ জুন ২০২০