শাহরাস্তি

শাহরাস্তিতে কৃষকদের হাতে কৃষি প্রনোদনা বিতরণ

শাহরাস্তিতে কৃষকদের হাতে কৃষি প্রণোদনা পৌঁছে দিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ আহসান হাবিব। ২০ এপ্রিল সোমবার দুপুরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ২০২০-২০২১ অর্থবছরের মৌসুমে উফশী আউশ ধান চাষে কৃষকদের প্রণোদনা কর্মসূচির আওতায় অত্র উপজেলার বিভিন্ন ইউনিয়নের আউশ ধান কৃষকদের হাতে কৃষি প্রণোদনা পৌঁছে দিলেন।

উপজেলা কৃষি অফিসার এ সময় তিনি সূচীপাড়া উত্তর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের কৃষকদের মাঝে মৌসুমে উফশী আউশ প্রণোদনা তুলে দেন, এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার দাস, চিতোষী পূর্ব ইউপির উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ গোলাম, তিনি কৃষকদের উদ্দেশ্যে মৌসুমে উফশী ধান ব্যবহারের দিকনির্দেশনা বক্তব্য দেন।

এছাড়াও বর্তমান শাহরাস্তি উপজেলা বিভিন্ন ইউনিয়নে ইরি-বোরোর বাম্পার ফলন হওয়ায় কৃষকদের কে উৎসাহিত করেন, কয়েকজন কৃষক জানান আমাদের এই ইরি-বোরোর বাম্পার ফলন হওয়ায় উপজেলা কৃষি অফিসারের সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় এই প্রতিফলন হয়েছে। আশা করি উপজেলা কৃষি অফিসার আহসান হাবিব সব সময় আমাদের পাশে থেকে আমাদেরকে বিভিন্ন সহযোগিতাও দিকনির্দেশনা দিয়ে আসবেন এই আশা ব্যক্ত করেন

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,২০ এপ্রিল ২০২০

Share