Home / উপজেলা সংবাদ / শাহরাস্তিতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান
কৃতি

শাহরাস্তিতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

শাহরাস্তিতে বিজয়পুর স্টুডেন্টস ফাউন্ডেশনের ১০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৭ জানুয়ারি শনিবার বিজয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, শিক্ষানুরাগী, বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের আহবায়ক ও বিজয়পুর স্টুডেন্টস ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ কামাল আহমেদের সভাপতিত্বে সংবর্ধনা ও বৃক্তি প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ম্যানেজিং ডাইরেক্টর PEARL Engineering Constitution ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারী। বিজয়পুর স্টুডেন্টস ফাউন্ডেশনের সদস্য টিপু সুলতান ও বিপ্লব কুমার পালের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন Firsi Vice President Head of Branch (Bank of Asia),ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মোঃ মাহবুবুল আলম, রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ নিমাই চন্দ্র পাল, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ডাঃ আব্দুর রাজ্জাক, ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক মোঃ রফিকুল ইসলাম রায়হান মোগল, মোহাম্মদ জয়নাল আবেদিন জনি, মোহাম্মদ কামাল উদ্দিন মিলন পাটোয়ারী। উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ তোফায়েল আহমেদ তপু, মোঃ সোহেল হোসেন পাটোয়ারী,মোঃআক্তার হোসেন স্যার,মোঃ জোবায়ের আহমেদ,মোঃ মাহিন উদ্দিনডাঃআবু ইউছুফ,আবুল বাসার,মোঃবদিউর আলমমনজুর আলম জুয়েল,আব্দুল হান্নান,এমরান হোসেন,বেলায়েত হোসেন, আবুল বাসার।

উপস্থিত সদস্য সংগঠনের,মোঃ সুলতান আহমদ, রিয়াদ হোসেন, আবু সাঈদ,তোফায়েল আহমেদ, হাসান আহমেদ, জাহিদ হাসান, জামশেআলম,মনজুর হোসেন তালুকদার, এমদাদুল হক, জহির উদ্দিন, বিল্লাল হোসেন, আব্দুল আউয়াল, আবুল বাসার, আঃরহিম স্যার,আব্দুল্লাহ আল নোমান, শাহিনুর আলম,আছিম আহমেদ, তাকদীর হোসেন, রাকিব হোসেন, আরাফাত হোসেন,কবির হোসেন,শিহাব হোসেন, পিরোজ আহমেদ, মহসিন হোসেন,তাহসান শুভ,সোহেল হোসেন, মোঃ রাফিসহ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার সুধীজনআলোচনা সভা শেষে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে সনদ,বৃত্তি ও ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ।

আয়োজক সূত্রে জানা যায় ৫৬ টি বিদ্যালয়ের ৩য় থেকে ৮ম শ্রেণির প্রায় ১০০০ শিক্ষার্থী অংশগ্রহণ করেছিলো বৃত্তি পরীক্ষায়। এর মধ্যে ৩০ জনকে টেলেন্টপুল,৭৮ জনকে সাধারণ গ্রেড, মোট ১০৮ জনকে নগদ অর্থ আর সনদপত্র প্রদান করা হয়।বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের ২০২১ আর ২০২২ সালে এসএসসিতে এ+ প্রাপ্তদের,গণ্যমান্য ব্যাক্তসহ মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

প্রতিবেদক: জামাল হোসেন, ৭ জানুয়ারি ২০২৩