Home / উপজেলা সংবাদ / শাহরাস্তিতে কিশোরের রহস্যজনক আত্মহত্যা
শাহরাস্তিতে কিশোরের রহস্যজনক আত্মহত্যা

শাহরাস্তিতে কিশোরের রহস্যজনক আত্মহত্যা

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর গ্রামের নতুন বাড়ীর মোখলেছুর রহমানের পুত্র মোঃ আল আমিন (১২) নিজ ঘরে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। তবে এ মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন অব্যাহত রয়েছে।

এলাকাবাসীর দাবি তাকে হত্যা করা হয়েছে। ঘটনার বিবরণে জানা যায়, গতকাল ১২ এপ্রিল সকালে প্রতিদিনের ন্যায় বাড়ীর মালিক মোখলেছুর রহমানের স্ত্রী ফাতেমা বেগম ভিক্ষা করতে ঘর থেকে বের হয়ে যায়। এরপর তার ঘরে মোঃ আলআমিন ও তার বড় বোন আকলিমা আক্তার অবস্থান করে। আকলিমা জানায়, সে ঘর থেকে বের হয়ে পার্শ্ববর্তী পুকুরে পানি সংগ্রহ করতে যায়। এরপর বাড়ী ফিরে ঘরের দরজা বন্ধ অবস্থায় দেখতে পায়। ঘরে ঘরে জানালা দিয়ে তার ভাই আল-আমিনের গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পেয়ে ঘরের দরজা খুলে ডাক-চিৎকার দেয়।

এরপর এলাকাবাসী ঘটনাস্থলে এসে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য চাঁদপুর প্রেরণ করে।

এদিকে এ ঘটনাটি নিয়ে এলাকাবাসী আল-আমিনের বোন আকলিমা আক্তারকে দায়ি করছে। তারা জানান, আকলিমার সাথে কিছু লোকের অবৈধ সম্পর্ক থাকার কারণে আল-আমিনকে হত্যা করা হয়েছে। তাদের দাবি আল-আমিনের শরীরে আত্মহত্যার আলামত নেই।

যে স্থানে আল-আমিন গলায় ফাঁস দিয়েছে বলে আকলিমা জানায়, সে স্থানে ফাঁসি দেওয়ার মত তেমন কোন  যৌক্তিক কারণ দেখা যায়নি। ময়না তদন্ত শেষে প্রকৃত ঘটনা উদঘাটন হবে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে ছেলের মৃত্যুর সংবাদ মা ফাতেমা বেগমকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট [/author]