Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে করোনা সচেতনতায় পুলিশের মাস্ক বিতরণ ও উদ্বুদ্ধকরণ
শাহরাস্তিতে

শাহরাস্তিতে করোনা সচেতনতায় পুলিশের মাস্ক বিতরণ ও উদ্বুদ্ধকরণ

শাহরাস্তিতে দ্বিতীয় দিনে করোনা সচেতনতায় পুলিশের মাস্ক বিতরণ ও উদ্বুদ্ধকরণ কর্মসূচি “মাস্ক পরার অভ্যাস-কোভিডমুক্ত বাংলাদেশ” এই শ্লোগানে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ডঃ বেনজির আহমেদের নির্দেশনায় মরনঘাতি (কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দ্বিতীয় দিনের মত সোমবার ২২ মার্চ সোমবার শাহরাস্তি থানার উদ্যোগে উদ্বুদ্ধকরণ কর্মসূচী ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শাহরাস্তি থানা সূত্রে জানা যায়, দেশব্যপী নতুন করে করোনার বাড়ায় জনগনকে স্বাস্থ্যবিধি মেনে চলায় উদ্বুদ্ধ করতে শাহরাস্তি উপজেলার দোয়াভাঙ্গা, উঘারিয়া, খেড়িহর, মোল্লার দর্জা, আয়নাতলী বাজারসহ বিভিন্ন জনসমাগম স্থলে স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান জানান, পুলিশের মহাপরিদর্শক ডঃ বেনজির আহমেদের নির্দেশনায় ও চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ পিপিএমের (বার) সার্বিক তত্ত্বাবধায়নে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসাধারণকে সচেতন করতে এ কর্মসূচী পালিত হয়েছে।

সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ আবুল কালাম চৌধুরী, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান, উপ-পরিদর্শক মোঃ মহিউদ্দিন, আঃ আউয়াল সরকার, সহকারী উপ-পরিদর্শক মোঃ মোস্তাফিজ, দেলু মজুমদার প্রমুখ।

প্রতিবেদক:মো.জামাল হোসেন,২৩ মার্চ ২০২১